Phitkari Benefits: This easy remedy related to alum can change your destiny

Phitkari Benefits: টাকা পাওয়া থেকে ঋণ মুক্তি, ফটকিরির সঠিক ব্যবহার জানুন এবং ভাগ্যকে বদলে ফেলুন

ফটকিরি সাধারণত জলকে পরিশোধিত করতেই ব্যবহৃত হয়। কিন্তু এই ছোট্ট জিনিসটাই আপনার জীবনের নানা নেতিবাচক বা অশুভ শক্তির প্রভাব কমিয়ে, বাধা কাটিয়ে জীবনে উন্নতির পথ প্রশস্ত করতে সহায়তা করে। জ্যোতিষ ও বাস্তুশাস্ত্র মতে, ফটকিরি কাজে লাগিয়ে জীবনের অনেক বাধা-বিপত্তি কাটিয়ে ওঠা যায় সহজেই। আসুন অশুভ শক্তি বা নেতিবাচক প্রভাব কাটিয়ে জীবনে উন্নতির ক্ষেত্রে ফটকিরির ব্যবহার সম্পর্কে বাস্তুশাস্ত্রের ব্যাখ্যাগুলি জেনে নেওয়া যাক…

  • ঘুমের মধ্যে যদি প্রায়ই খারাপ স্বপ্ন দেখে থাকেন তবে শোয়ার সময় একটি ফিটকিরির টুকরো রেখে দিন। এতে নেগেটিভ শক্তি দূর হয় আর খারাপ স্বপ্নের কোনও প্রভাবও আপনার উপর পড়বে না।
  • বাড়ির থেকে নেগেটিভ শক্তি দূর করতে বাথরুমে একটি ছোট পাত্রে এক টুকরো ফিটকিরি রেখে দিন। প্রতিমাসে সেই টুকরো বদলে ফেলুন, এর ফলে বাস্তুর সমস্ত নেগেটিভ শক্তি দূরীভুত হয়।

আরও পড়ুন: Chhath Puja 2022: জেনে নিন এ বছর ছট পুজো কবে? এই পুজোর রীতি পালনের নিয়ম

  • এছাড়া ফিটকিরি গুঁড়ো করে নিয়ে ঘরের কোনায় কোনায় ছোট পাত্রে রেখে দিন অথবা ছড়িয়ে দিন, এর ফলে খারাপ বা নেগেটিভ শক্তি মুক্ত থাকবে আপনার ঘর-বাড়ি।
  • বহু পরিশ্রম করেও যদি সৌভাগ্য ফিরে না পান তবে একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফিটকিরি নিয়ে তা দরজায় বেঁধে ঝুলিয়ে রেখে দিন। কয়েকদিনের মধ্যেই তফাৎটা নিজেই বুঝতে পারবেন।

আরও পড়ুন: Rahu Dosh Upay: কুন্ডলী থেকে রাহু দোষ কাটাতে কোন উপায় মেনে চলবেন, জানুন