Astro Tips: Remedies related to flute can get rid of these problems at home

Astro Tips: বাঁশির এই সহজ টোটকায় রাতারাতি খুলবে ভাগ্য!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হিন্দু ধর্মে বাঁশি অত্যন্ত পবিত্র ও শুভ একটি জিনিস। বাস্তুশাস্ত্রেও বাঁশির বিশেষ গুরুত্বের কথা উল্লেখ রয়েছে। বাস্তুশাস্ত্রে বাঁশির সাহায্যে অতি বড় বাস্তুদোষও দূর করা যায় বলে জানানো হয়েছে। জেনে নিন বাঁশি দিয়ে কী ভাবে বাস্তু দোষ দূর করে নিজের ভাগ্য ফেরাবেন।

  • বাস্তুমতে বাঁশগাছ অত্যন্ত পবিত্র। বাঁশ দিয়েই বাঁশি তৈরি করা হয়। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে যে বাড়িতে বাঁশি থাকে, সেখানে নেগেটিভ এনার্জি থাকে না।
  • অফিসে সহকর্মীরা আপনাকে বিরক্ত করে থাকে, অফিসের পরিবেশ যদি আপনার পথন্দমতো না হয়, তাহলে নিজের কর্মস্থানে একটা বাঁশের বাঁশি রেখে দিন। এর ফলে আপনার কেরিয়ারে উন্নতির পথে বাধা কেটে যাবে।
  • ড়িতে যদি নানা বিষয়ে অশান্তি থাকে, তাহলে ঘরে অবশ্যই একটা বাঁশি রাখুন। বাঁশি নেগেটিভ এনার্জি সরিয়ে সেই স্থানে পজিটিভ এনার্জি প্রবাহিত করে। তাই ঘরে বাঁশি থাকলে শান্তির পরিবেশ ফেরে।

আরও পড়ুন: Vastu Tips: বাড়িতে এই গাছ রাখলে সংসারে কোনওদিন অভাব থাকবে না

  • কোনও কৃষ্ণের মন্দির থেকে একটা বাঁশি নিয় আসুন। নিজের বাড়ি অথবা কর্মস্থানে এই বাঁশি রেখে দিন। বাঁশির শুভ প্রভাবে আপনি সাফল্য লাভ করবেন।
  • বাঁশির প্রভাবে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব কমে। বাস্তু বলছে বিবাহিত দম্পতির শোওয়ার ঘরে একটি বাঁশের বাঁশি ঝুলিয়ে রাখা উচিত। এর ফলে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি সরে গিয়ে সম্পর্কের বন্ধন আরও জোরালো হয়।
  • তবে বাড়িতে বাঁশি শুধু শুধু ফেলে রাখবেন না। রোজ সকালে ও সন্ধেয় অন্তত ৫-১০ মিনিট বাঁশি বাজানো জরুরি। এর ফলে বাড়িতে শান্তি ও সমৃদ্ধি আসে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া জোরালো হয়।

আরও পড়ুন: HOROSCOPE: জেনে রাখুন রাশি অনুযায়ী বাংলার নতুন বছরে কোন রঙ হবে আপনার জন্য শুভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest