Vastu Tips: keep these things in purse to become rich

Vastu Tips: পার্সে এই জিনিসগুলি রাখলে রাতারাতি হবেন কোটিপতি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টাকা পয়সা রাখার জন্য সবাই যার যার সুবিধা অনুযায়ী ছোট বা বড় পার্স কেনেন এবং একই সঙ্গে সে এটাও কামনা করে যে তার পার্স যেন সবসময় টাকায় পূর্ণ থাকে এবং ভুলেও কখনো খালি না হয়, তবে অনেক চেষ্টার পরও এই, তার ইচ্ছা পূরণ হয় না। যদি আপনার সঙ্গে একই রকম কিছু ঘটে এবং আপনার পার্স প্রায়ই খালি থাকে বা চুরি হয়ে যায়, তাহলে আপনাকে অবশ্যই বাস্তুশাস্ত্রে পার্সের নিয়ম মেনে চলতে হবে । আসুন জেনে নেওয়া যাক কোন রঙের পার্স আপনার জন্য সৌভাগ্যবান হতে পারে।

চালের দানা : বাস্তুশাস্ত্র অনুসারে, আপনি যদি ধনী হতে চান, তাহলে অবশ্যই আপনার পার্সে কিছু চালের দানা রাখুন। এতে অবাঞ্ছিত খরচ কমবে এবং সম্পদ বৃদ্ধি পাবে।

লাল কাগজ : আপনি যদি সম্পদ বাড়াতে চান, তাহলে বাস্তু অনুসারে, আপনার পার্সে একটি লাল রঙের কাগজে আপনার ইচ্ছা লিখে রাখুন। এটা বিশ্বাস করা হয় যে লাল কাগজে আপনার ইচ্ছা লিখে পার্সে রাখলে, আপনার পার্স কখনওই খালি হবে না।

স্বর্ণ এবং রৌপ্য মুদ্রা : প্রথমে মা লক্ষ্মীর পায়ের কাছে সোনা ও রৌপ্য মুদ্রা রাখুন তারপর পার্সে রাখুন। এই প্রতিকারে, আপনার পার্স কখনই খালি হবে না এবং আপনাকে কখনও অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে না।

লক্ষ্মীর ছবি : দেবী লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয় এবং বাস্তুশাস্ত্র অনুসারে, যে ব্যক্তি ধন লাভ করতে চান তার পার্সে বসে থাকা ভঙ্গিতে মা লক্ষ্মীর ছবি রাখা উচিত। এ থেকে অর্থের অভাব কখনো হবে না।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে The News Nest কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest