Royal Enfield Hunter 350 Launched In India, Know Price, Specification And Features

Hunter 350: রেট্রো লুকে হাজির রয়্যাল এনফিল্ডের ‘সবথেকে সস্তা’ বাইক, জানুন ফিচার্স

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতের বাজারে হান্টার 350 বাইকটি লঞ্চ করে দিল রয়্যাল এনফিল্ড। এই মোটরবাইকের অপেক্ষায় দীর্ঘ দিন ধরেই বাঁধ ভাঙছিল রয়্যাল এনফিল্ড ভক্তদের। মোট তিনটি ভ্যারিয়েন্টে দেশের মার্কেটে নিয়ে আসা হয়েছে রয়্যাল এনফিল্ড হান্টার 350। তাদের মধ্যে রেট্রো ভ্যারিয়েন্টের দাম 1.50 লাখ টাকা, হাইয়ার-স্পেক মেট্রো ড্যাপার ভ্যারিয়েন্টের দাম 1.64 লাখ টাকা এবং টপ-এন্ড মেট্রো রেবেল মডেলটির দাম 1.68 লাখ টাকা রাখা হয়েছে। মনে রাখতে হবে, এনফিল্ড হান্টার 350-এর এই প্রতিটি ভ্যারিয়েন্টের দামই এক্স-শোরুমের জন্য।

নতুন 350 cc মডেলে বৃত্তাকার হেডল্যাম্প ব্যবহার হয়েছে। এছাড়াও বৃত্তাকার হেডল্যাম্প ও লম্বা একটি দিট দিয়েছে Royal Enfield। ডুয়াল টোন ফুয়েল ট্যাঙ্কের সঙ্গেই থাকছে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। সব মডেলেই ইলেকট্রিক স্টার্ট থাকছে। এছাড়াও রয়েছে ট্রিপার নেচিগেশন সিস্টেম।

আরও পড়ুন: WhatsApp for PC: ভয়েস নোট পাঠান? নতুন এই ফিচারে মিলবে দুর্দান্ত সুবিধা

Retro ও Metro ভেরিয়েন্টে এই বাইল বিক্রি করবে Royal Enfield। 3টি রঙে এই বাইক ভারতে এসেছে। তবে 2টি রঙে পাওয়া যাবে Retro ভেরিয়েন্ট। ইতিমধ্যেই এই মোটরসাইকেল বুকিং শুরু হয়েছে। 10 অগাস্ট থেকে শুরু হবে টেস্ট রাইড।

রয়্যাল এনফিল্ড বলে কথা! অ্যাক্সেসারিজ়ের বিপুল সম্ভাব থাকবে না, তাই আবার হয় নাকি! বিভিন্ন ধরনের ইঞ্জিন গার্ড, সাম্প গার্ড, নানাবিধ সিট, LED টার্ন ইন্ডিকেটর, বার অ্যান্ড মিরর, ট্যুরিং মিরর, টিন্টেড ফ্লাই স্ক্রিন, ব্যাক রেস্ট, পেনিয়ার্স এবং একটি পেনিয়ার রেলও রয়েছে। রয়্যাল এনফিল্ডের তরফ থেকে জানানো হয়েছে, শীঘ্রই এর একটি টেল টাইডিও নিয়ে আসা হবে।

আরও পড়ুন: Xiaomi Smart Glasses: চশমায় 50 MP ডুয়াল ক্যামেরা- OLED Display, DSLR-কেও হার মানাবে শাওমির নতুন স্মার্টগ্লাস

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest