IPL 2020: Do Or Die ম্যাচে সামনে ধোনির চেন্নাই, প্লে-অফে যেতে মরিয়া KKR

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কখনও দুর্দান্ত খেলে প্রতিপক্ষকে দুরমুশ করে দেওয়া তো কখনও শিক্ষানবিশদের মতো পারফর্ম করে হেরে যাওয়া। এটাই ধারাবাহিকতার অভাবে ভুগতে থাকা নাইট রাইডার্সের পারফরম্যান্স। চলতি আইপিএলে যত বার মনে হয়েছে কলকাতা প্লে অফে যাচ্ছে, তখনই হেরেছে মর্গ্যান বাহিনী। অবস্থা এমনই যে প্লে অফে যেতে গেলে এখন সব ম্যাচ জিততেই হবে নাইটদের। বৃহস্পতিবার তারা মুখোমুখি হচ্ছে টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়া চেন্নাই সুপার কিংসের।

বিগত ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে আট উইকেটে হেরে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সেকারণে তারা পয়েন্ট টেবিলের চতুর্থ স্থান থেকে পদচ্যুত হয়েছে। কারণ নেট রান রেটে পঞ্জাব এগিয়ে থাকার কারণে, রাহুল ব্রিগেড চার নম্বর স্থানটা দখল করে। পঞ্জাবের বিরুদ্ধে দলের ওপেনার শুভমান গিল এবং অধিনায়ক ইয়ন মরগ্যান ছাড়া আর কেউ সেখাবে প্রভাব বিস্তার করতে পারেনি। কয়েকটা ম্যাচে নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী এবং দীনেশ কার্তিক জ্বলে উঠলেও, বেশিরভাগ ম্যাচেই তাঁরা ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন।

আরও পড়ুন: শুটিংয়ের মধ্যে ‘মখনা’ গানে কোমর দোলাচ্ছেন কনীনিকা ও শন, দেখুন ভিডিও

আইপিএল নিলামে প্যাট কামিন্সকে সবথেকে বেশি দামে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু তিনিও ১২ ম্যাচে মাত্র হাফডজন উইকেট শিকার করতে পেরেছেন। তবে এবছর তুলনামূলক ভালো বোলিং করেছেন বরুণ চক্রবর্তী। চেন্নাইয়ের বিরুদ্ধেও দল যে তাঁর দিকেই তাকিয়ে থাকে, সেকথা আর বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে, বিগত দুটো ম্যাচে নিজেদের দল নিয়ে যারপরনাই কাটাছেঁড়া করেছে চেন্নাই সুপার কিংস। যেসব খেলোয়াড়রা এতদিন ধরে সুযোগ পাননি, তাঁদের মাঠে নামার সুযোগ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মেসির চাপে নতিস্বীকার! নাটকীয়ভাবে পুরো বোর্ড-সহ পদত্যাগ বার্সা প্রেসিডেন্টের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest