টেনিস কোর্ট থেকে বিরতি! এ বার ওয়েব সিরিজে সানিয়া মির্জা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্রীড়া জগৎ থেকে বিনোদন জগতে প্রবেশ করার ঘটনা নতুন হয়। এতদিন বাদে সেই তালিকায় সংযুক্ত হতে চলেছে সানিয়া মির্জার (Sania Mirza) নাম। ওয়েব সিরিজের মাধ্যমে ক্যামেরার সামনে আসতে চলেছেন টেনিস তারকা। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন একথা।

যক্ষ্মার বিরুদ্ধে সচেতনতা বাড়ানোর উদ্দেশ্যে ‘এমটিবি নিশেধ অ্যালোন টুগেদার’ নামে একটি শোয়ে তিনি অংশ নেবেন। টেনিস তারকা সানিয়া বলেছেন, “আমাদের দেশে বহুদিনের পুরনো একটা ব্যাধির নাম যক্ষ্মা। অর্ধেকের বেশি রোগীর বয়স ৩০ বছরের নীচে। তাই এই রোগ নিয়ে ধারণা পাল্টানোর চেষ্টা করতে হবে।

আরও পড়ুন : AUS vs IND: ফিরছে ৯২ বিশ্বকাপের টিম ইন্ডিয়ার স্মৃতি, অস্ট্রেলিয়ায় রেট্রো লুকে দেখা যাবে বিরাটদের

তিনি আরও বলেছেন, “এই রোগের ঝুঁকি সব সময় থেকে যায়। করোনা অতিমারির ফলে ঝুঁকি আরও বেড়েছে। যক্ষ্মা আটকানো এখন আরও কঠিন হয়ে উঠেছে। তার জন্যই এটা করছি। আশা করছি আমার উপস্থিতি যক্ষ্মার বিরুদ্ধে সম্মিলিত লড়াইয়ে সাহায্য করবে। আনবে ইতিবাচক পরিবর্তনও।”

৫ এপিসোডের এই ওয়েব সিরিজে এক নবদম্পতির কাহিনি ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সৈয়দ রাজা আহমেদ ও প্রিয়ঙ্কা চৌহান। সানিয়াকে গল্পে কীভাবে কীভাবে দেখা যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও পর্যন্ত জানা যায়নি।নভেম্বরের শেষ সপ্তাহে এই ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে।

আরও পড়ুন : সব ঠিক থাকলে বিশ্বকাপ খেলতেন,সংসার চালাতে ডেলিভারি বয়ের কাজ করছেন এই ক্রিকেটার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest