Cristiano Ronaldo scores as Manchester United back in top four of EPL

Premier League: গোলে ফিরলেন রোনাল্ডো, জয়ে ফিরল ম্যান ইউ

ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার রাতে ২-০ গোলে জিতেছে ইউনাইটেড। লিগে টানা দুই ড্রয়ের পর জয়ের স্বাদ পেল রালফ রাংনিকের দল। লিগ টেবিলেও এক ধাপ ওপরে উঠল তারা, চতুর্থ স্থানে।

ম্যাচের প্রথমার্ধে কোনও গোল হয়নি। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে এগিয়ে দেন রোনাল্ডো। চলতি বছরে এটাই তাঁর প্রথম গোল, যা এল বছরের দেড় মাস অতিবাহিত হওয়ার পর। প্যারিস সাঁ-জা’র হয়ে লিওনেল মেসি যখন পেনাল্টি মিস করে হতাশায় ডুবলেন, এক মিনিট পরে ম্যাঞ্চেস্টারের জার্সিতে গোল করে পরিচিত উচ্ছ্বাসে মাতলেন রোনাল্ডো।

কিন্তু এরপরেও ম্যান ইউয়ের জয় নিশ্চিত ছিল না। রোনাল্ডোর গোলের তিন মিনিট পরে ব্রাইটন দশ জন হয়ে যাওয়া সত্ত্বেও চাপ বজায় রেখেছিল। অন্যদিকে ম্যান ইউ একের পর এক সহজ সুযোগ নষ্ট করছিল। এর আগেও তারা এগিয়ে গিয়ে গোল হজম করেছে। ফলে সিঁদুরে মেঘ দেখছিলেন সমর্থকরা।তবে তাঁদের আশ্বস্ত করে অতিরিক্ত সময়ে গোল করে দলের জয় সুনিশ্চিত করেন রোনাল্ডোর দেশীয় সতীর্থ ব্রুনো ফের্নান্দেস।

আরও পড়ুন: হুইলচেয়ারে বাস্কেটবল খেলে স্বপ্নের উড়ান কাশ্মীরের ইনশাহ বশিরের

ম্যাচের পর টুইটারে বার্তা পোস্ট করেছেন রোনাল্ডো। লিখেছেন, ‘আবার জয়ে ফিরলাম। দলের কেউ হাল ছাড়েনি। ফিরে আসার মূলমন্ত্র একটাই: কঠোর পরিশ্রম, দলগত সাফল্য এবং মন দিয়ে খেলা। বাকি সবই বাইরের আওয়াজ।’

২৫ ম্যাচে ১২ জয় ও সাত ড্রয়ে ৪৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠল ইউনাইটেড। এক ম্যাচ কম খেলা চেলসি ৪৭ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে।

২৫ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে ম্যানচেস্টার সিটি। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল।

২৪ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে ব্রাইটন।

আরও পড়ুন: Champions League: মেসির পেনাল্টি নষ্ট, এমবাপের গোলে রিয়ালকে হারাল PSG