Fifa World Cup 2022 Qatar Fan Kicked Out Of Stadium After Throwing Water On Cristiano Ronaldo, Watch Video

Christiano Ronaldo: রোনাল্ডোর গায়ে জল ছুঁড়ে ক্ষেপানোর চেষ্টা, ঘাড় ধরে দর্শককে বের করল পুলিশ, দেখুন Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দল থেকে বাদ দেওয়া হোক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে(Christiano Ronaldo)- বিশ্বকাপে একাধিক বার শোনা গিয়েছে পর্তুগাল ভক্তদের এই দাবি। তাঁদের মতে, সিআর সেভেন মাঠে নেমে আগের মতো বিপক্ষকে শেষ করে দিতে পারছেন না। ফুটবল সমর্থকদের সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটল কাতারের স্টেডিয়ামে। মরক্কোর বিরুদ্ধে পর্তুগালের ম্যাচের সময় রোনাল্ডোকে (Christiano Ronaldo) লক্ষ্য করে জল ছোঁড়েন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে অবশ্য সেই ব্যক্তিকে মাঠ থেকে সরিয়ে নিয়ে যান নিরাপত্তারক্ষীরা।

আপাতত তিনি ফুটবলের সর্বসেরা টুর্নামেন্টের ইতিহাসে অতীত হয়ে গিয়েছেন। বিশ্বকাপে শেষবার মরোক্কা ম্যাচে খেলতে নেমেছিলেন মহাতারকা। আর অভিশপ্ত মরক্কো ম্যাচেই চরম অসম্মানের মুখে পড়তে হল সিআরসেভেন-কে। পর্তুগিজ ডাগ-আউট সংলগ্ন যে দর্শক গ্যালারি রয়েছে, সেখান থেকেই এক সমর্থক রোনাল্ডোকে জল ছুড়ে উত্যক্ত করতে চাইলেন। এমন কাণ্ড ঘটানোর পর তড়িঘড়ি নিরাপত্তাকর্মীরা এসে বের করে দেন সংশ্লিস্ট দর্শককে। তবে ওই ব্যক্তির বিরুদ্ধে আরও কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা, তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন: IND vs BAN: বাংলাদেশের মাটিতে লজ্জার সিরিজ হার, রোহিত-কোহলিদের তলব ক্রিকেট বোর্ডের

মরক্কোর কাছে হারের পরে রোনাল্ডো ইঙ্গিতবাহী এক সোশ্যাল মিডিয়া বার্তায় বলেছেন, তাঁর বিশ্বকাপ জেতার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে। যদিও আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের বিষয়ে কিছু বলেননি তিনি। কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হারের পর রোনাল্ডো কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন। যা দেখে শোকের সাগরে ভেসে গিয়েছিলেন ফুটবল সমর্থকরা। এমন শোকের আবহেই দর্শকের এমন কাণ্ডে ক্ষিপ্ত ফুটবল মহল।

প্রসঙ্গত, চলতি বিশ্বকাপের প্রথম ম্যাচেই গোল করে নয়া রেকর্ডের মালিক হয়েছিলেন সিআর সেভেন। টানা পাঁচটি বিশ্বকাপে গোল করার নজির গড়েছিলেন তিনি। তবে তারপর থেকে আর সেভাবে জ্বলে উঠতে পারেননি। নকআউট পর্ব থেকে আর দলে সুযোগ পাননি। মরক্কোর কাছে হাড্ডাহাড্ডি লড়াই করে হার মানতে হয় পর্তুগালকে। চোখের জলে বিশ্বকাপ অভিযান শেষ হয় রোনাল্ডোর।

আরও পড়ুন: FIFA World Cup 2022: মেসিদের ‘গোঁসা’ ভাঙাতে নিজের দেশে ফেরানো হল বিতর্কিত রেফারিকে, প্রশ্নে FIFA-র সিদ্ধান্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest