Ind vs NZ 3rd ODI Match called off, New Zealand win series 1 0 against India

IND vs NZ 3rd ODI: বৃষ্টিতে মাঝপথেই ভেস্তে গেল ম্যাচ, সিরিজ হারল ভারত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাতিল হয়ে গেল নিউজিল্যান্ড বনাম ভারতের তৃতীয় ম্যাচ। বৃষ্টির জন্য পুরো ম্যাচ খেলা সম্ভব হল না। সিরিজ়ে ১-০ ব্যবধানে এগিয়ে ছিল নিউজিল্যান্ড। বুধবার ম্যাচ বাতিল হয়ে যাওয়ায় সিরিজ় জিতে গেল কেন উইলিয়ামসনের দল। প্রথমে ব্যাট করতে নেমে ভারত ২১৯ রানে শেষ হয়ে যায়। ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ১৮ ওভারে ১০৪ রান করে নিউজিল্যান্ড। এর পরেই বৃষ্টি আসে। খেলা বাতিল হয়ে যায়।

অকল্যান্ডের ইডেন পার্কে প্রথম ওয়ান ডে ম্যাচে বড় রানের ইনিংস গড়ে ভারত। তা সত্ত্বেও ম্যাচ হারতে হয় টিম ইন্ডিয়াকে। পরে হ্যামিল্টনে সিরিজ বাঁচানোর লড়াই ছিল শিখর ধাওয়ানদের। সেডন পার্কের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ শেষমেশ বৃষ্টির জন্য মাঝপথেই পরিত্যক্ত হয়। সেদিক থেকে নিউজিল্যান্ডের চলতি তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ হারের সম্ভাবনা ছিল না। তবে ভারতের কাছে এই ম্যাচটি ফের ডু-অর-ডাই লড়াইয়ে পরিণত হয়েছিল। ক্রাইস্টচার্চে জিতলে ওয়ান ডে সিরিজ ড্র করে দেশে ফিরতে পারত ভারত। যদিও তৃতীয় ম্যাচও বৃষ্টিতে মাঝপথেই ভেস্তে যায়। ফলে টি-২০ সিরিজ জিতলেও ওয়ান ডে সিরিজে হার মানতে হল টিম ইন্ডিয়াকে।

আরও পড়ুন: FIFA World Cup 2022: বিশ্বকাপে আরব্য রজনী! প্রথম ম্যাচেই সৌদির কাছে তছনছ মেসির আর্জেন্টিনা

মাত্র ১টি ম্যাচে ব্যাট হাতে মাঠে নামার সুযোগ হয় টম লাথামের। তবে সেই ম্যাচেই ১৪৫ রানের অনবদ্য ইনিংস খেলার সুবাদে সিরিজের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন লাথাম।

আরও পড়ুন: FIFA World Cup : Poland-র বিরুদ্ধে আজ ‘অগ্নিপরীক্ষা’ মেসির Argentina-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest