Narendra Modi May Come To Watch World Cup Final At Motera Stadium In Ahmedabad

World Cup Final: ফাইনালে রোহিতদের চিয়ার করতে নিজের স্টেডিয়ামে মোদী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বিশ্বকাপের ফাইনালে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল(World Cup Final 2023)। এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে আয়োজন করা হবে। আগামী ১৯ তারিখ আয়োজিত এই অন্তিম ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের আত্মবিশ্বাস বাড়াতে স্টেডিয়ামে উপস্থিত থাকতে পারেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দক্ষিণ আফ্রিকা কিংবা অস্ট্রেলিয়ার মধ্যে কোনও একটা দল বিশ্বকাপ ফাইনালে(ODI World Cup 2023) ভারতের বিরুদ্ধে খেলতে নামবে।

আগামী রবিবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন সমাজের হুজ হুরা। রাজনৈতিক ব্যক্তিত্বদেরও উপস্থিত থাকার কথা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতি ফাইনালের গ্ল্যামার এবং গুরুত্ব বহুগুণে বাড়িয়ে তুলবে। সেই সঙ্গে মেগাফাইনালের নিরাপত্তাও বাড়ানো হবে বহুগুণে, তা বলাই বাহুল্য।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত এই ফাইনাল ম্যাচের আগে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গিয়েছে। ভারতীয় এয়ারফোর্স এই অনুষ্ঠানে ‘বিশেষ’ পারফরম্যান্স করবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে দাপুটে জয় হাসিল করেছে টিম ইন্ডিয়া। এই নিয়ে ভারত চতুর্থবার বিশ্বকাপ ফাইনালে উঠেছে। ইতিপূর্বে টিম ইন্ডিয়া ১৯৮৩ এবং ২০১১ সালে বিশ্বকাপ খেতাব জয় করেছিল।ইতিমধ্যে স্টার স্পোর্টস তাদের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডল এক্স-য়ে ঘোষণা করেছিল, বিশ্বকাপ ফাইনালে গ্লোবাল পপ সেনসেশন ডুয়া লিপা একটি বিশেষ পারফরম্যান্স করতে চলেছেন।
১৩ বছর পর ফের ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপ ফাইনালে উঠেছে। শেষবার ২০১১ সালে তারা ফাইনালে উঠেছিল এবং সেইসঙ্গে জয় করেছিল খেতাবও। গত বুধবার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ঐতিহাসিক সেমিফাইনাল ম্যাচে টিম ইন্ডিয়া ৭০ রানে জয়লাভ করে। এবার শেষ ম্যাচটা ভারত জিততে পারে কি না, সেইদিকে তাকিয়ে রয়েছে আসমুদ্রহিমাচল।

সেমিফাইনাল ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের জয়ের পিছনে প্রধান স্থপতিরা হলেন বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার এবং মহম্মদ সামি। এই ম্যাচেই বিরাট কোহলি সচিনের রেকর্ড ভেঙে একদিনের ক্রিকেটে ৫০টি শতরান করেছেন। অন্যদিকে শ্রেয়স আইয়ারের ১০৫ রানের ঝোড়ো ইনিংস চিরস্মরণীয় হয়ে থাকবে। আর দ্বিতীয় ইনিংসে তো মহম্মদ সামি একাই একশো। তিনি সাত উইকেট শিকার করে কিউয়িদের কোমর ভেঙে দেন। আর সেইসঙ্গে নিউ জিল্যান্ড ৪৮.৫ ওভারে ৩২৭ রানে অলআউট হয়ে যায়।

https://www.thenewsnest.com/sports-narendra-modi-may-come-to-watch-world-cup-final-at-motera-stadium-in-ahmedabad

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest