Sindhu made her place in the last 16, the dream of a medal is getting stronger

Tokyo Olympics: শেষ ১৬’য় নিজের জায়গা পাকা করলেন সিন্ধু, পদকের স্বপ্ন জোরালো হচ্ছে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের পি ভি সিন্ধু হাত ধরে পদক সম্ভাবণা আরও জোরালো হচ্ছে অলিম্পিকে। ফের একবার। পরপর দুদিন টোকিও যে বিধ্বংসী মেজাজ দেখাচ্ছেন পিভি সিন্ধু, তাতে ভারত আরও একটা পদকের স্বপ্ন দেখতে শুরু করেছে। প্রথমদিন ইজরায়েলের প্রতিপক্ষের পর এদিন হংকংয়ের প্রতিপক্ষকে স্ট্রেট সেটে উড়িয়ে দিয়ে প্রিকোয়ার্টার ফাইনালে হায়দরাবাদী শাটলার।

প্রথম ম্যাচে আধ ঘন্টারও কম সময়ে এসেছিল জয়, অলিম্পিক্সের দ্বিতীয় ম্যাচে মাত্র ৩৫ মিনিটে নিজের আধিপত্য বজায় রেখে ম্যাচ ২১-৯, ২১-১৬ ব্যবধানে স্ট্রেট গেমে জিতে নেন সিন্ধু। হংকং-র এনওয়াই চিউং-কে পরাস্ত করেন তিনি। প্রথম গেমে প্রতিপক্ষকে কার্যত দাঁড়াতেই দেননি সিন্ধু। ১৫ মিনিটেই গেম জিতে নেন তিনি। দ্বিতীয় গেমে হংকং-র প্রতিপক্ষ কিছুটা লড়াই করলেও শেষ হাসি হাসেন ভারতীয় শাটলারই। একসময়ে সিন্ধুর চার পয়েন্টের লিড থাকলেও পরপর পয়েন্ট জিতে ৭-৬ এগিয়ে যান চিউং। সিন্ধুর খেলায় প্রথমবার কিছুটা ভুলত্রুটি দেখা যায়।

আরও পড়ুন: Tokyo 2020: হতাশ করলেন মনিকাও! অস্ট্রিয়ার বিরুদ্ধে হেরে বিদায় ভারতীয় টেবল টেনিস তারকার

তবে নিজেকে সামলে নেন রিওতে ভারতের হয়ে রুপো জেতা সিন্ধু। দ্বিতীয় গেমে ব্রেকের সময় পিছিয়ে পড়লেও নিজের দক্ষতার পরিচয় দিয়ে ম্যাচ জিতে নেন তিনি। এই জয়ের ফলে সিন্ধু প্রি-কোয়ার্টার ফাইনালে নিজের জায়গা পাকা করে নিলেন। ডবলস থেকে সাত্যিক-চিরাগ জুটি ছিটকে যাওয়ার পর মেডল জেতার আশা হায়দরাবাদের মেয়েটিই।

পরপর দুদিন। কোর্টে সিন্ধুর এরকম খুনে মেজাজ দেখে অবাক ভারতীয় ব্যাডমিন্টনমহল। স্টাইল বদলে সিন্ধু যেন অপ্রতিরোধ্য। প্রথম ম্যাচে প্রতিপক্ষকে হারাতে সময় নিয়েছিলেন ২৬ মিনিট। আর এদিন ৩৬ মিনিট। আর এই জয়ের পর প্রিকোয়ার্টার ফাইনালের টিকিট কেটে নিলেন ভারতীয় তারকা। পদক নিশ্চিত করার থেকে আর মাত্র দুধাপ দূরে পিভি সিন্ধু।

আরও পড়ুন: Tokyo Olympics: অবশেষে ‘অ্যান্টি সেক্স’ খাট ভাঙতে সমর্থ হলেন ইজরায়েলের বেসবলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest