Yuzvendra Chahal and Krishnappa Gowtham are affected by the corona, worries are growing in the Indian team

India vs Sri Lanka: করোনা আক্রান্ত চাহাল এবং গৌতম, চিন্তা বাড়ছে ভারতীয় দলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্রীলঙ্কার কাছে টি-২০ সিরিজ হারার পর আরও এক খারাপ খবর ভারতীয় শিবিরে। ভারতীয় ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়ার পর করোনা (COVID-19) আক্রান্ত হলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও কৃষ্ণাপ্পা গৌতম (Krishnappa Gowtham)। তিন দিন আগে (২৭ জুলাই) শ্রীলঙ্কায় থাকা ভারতীয় দলের ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়ার (Krunal Pandya) করোনা পজিটিভ হওয়ার খবর আসে। সেই দিন থেকেই তাঁর সংস্পর্শে আসা ৮ ক্রিকেটার আইসোলেশনে রয়েছেন।

সংবাদ সংস্থা এএনআইয়ের সূত্রের খবর অনুযায়ী, “দুর্ভাগ্যবশত ওদের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ওরা ক্রুণালের সংস্পর্শে এসেছিল এবং টিম হোটেলে দলের বাকি সদস্যদের থেকে আলাদাই ছিল।”

ক্রুণালের করোনা আক্রান্তের খবর আসে দ্বিতীয় টি-২০ ম্যাচের দিন। যার জেরে সেদিন ম্যাচ স্থগিত করা হয়। তাঁর সংস্পর্শে আসার জন্য টিম ইন্ডিয়ার আট ক্রিকেটারের [পৃথ্বী শ (Prithvi Shaw), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), দীপক চাহার (Deepak Chahar), মণীশ পাণ্ডে (Manish Pandey), ঈশান কিষাণ (Ishan Kishan) ও কৃষ্ণাপ্পা গৌতম (K Gowtham)] করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরও, সেদিন থেকেই তাঁরা আইসোলেশনে ছিলেন।

আরও পড়ুন: কৃষক-কন্যা হবেন গ্রামের প্রথম চিকিৎসক, দীপ্তির স্বপ্নপূরণে পাশে সচিন

শ্রীলঙ্কা সরকারের নির্দেশিকা অনুযায়ী, কোনও ব্যক্তি করোনা আক্রান্ত হলে তাঁকে কমপক্ষে ১০দিন আইসোলেশনে থাকতে হবে। তার পর সেই ব্যাক্তির করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে তিনি সেই দেশ ছেড়ে আসতে পারবেন। আজ সকালেই এই দুই ক্রিকেটারের করোনা ধরা পড়ে। জানা গেছে, ক্রুণাল পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল ও কৃষ্ণাপ্পা গৌতম ছাড়া আইসোলেশনে থাকা বাকি ক্রিকেটাররা (হার্দিক পান্ডিয়া, ঈশান কিষাণ,মণীশ পান্ডে, দীপক চাহার) ভারতীয় দলের সঙ্গে আজ দেশের উদ্দেশ্যে রওনা দেবেন।

তবে পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব ধাওয়ানদের সঙ্গে দেশে ফিরছেন না। তাঁরা দু’জন রুটদের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা থেকেই পৌঁছে যাবেন ইংল্যান্ডে।

আরও পড়ুন: Tokyo 2020: নিশ্চিত হল ভারতের ব্রোঞ্জ পদক, ইতিহাস গড়লেন বক্সার Lovlina Borgohain

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest