Yuzvendra Chahal Shares Cryptic Post On Instagram As Dhanashree Changes Surname On IG

Chahal-Dhanashree: পদবী থেকে ছেঁটে ফেললেন ‘চাহাল’, বিচ্ছেদের পথে যুজবেন্দ্র-ধনশ্রী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যুজবেন্দ্র চাহাল-ধনশ্রী ভার্মার স্বপ্নের সংসারে আচমকা ভাঙন! বিচ্ছেদের পথে ভারতের তারকা ক্রিকেটার এবং তাঁর কোরিওগ্রাফার স্ত্রী? সোশ্যাল মিডিয়ার পোস্ট তেমনই ইঙ্গিত দিচ্ছে।

ঘটনার সূত্রপাত ধনশ্রী ইনস্টাগ্রাম থেকে ‘চাহাল’ পদবী সরিয়ে দেওয়ার পর। তারপর থেকেই রটে যায় তাঁদের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। আগুনে ঘি ঢালে কয়েকদিন আগে যুজবেন্দ্রর পোস্ট করা একটি ছবি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছিলেন চাহাল। সেখানে লেখা ছিল, ‘নিউ লাইফ লোডিং।’ ব্যাস, দুইয়ে দুইয়ে চার করে নেটিজেনরা। তখনও সেই ছবি নিয়ে কম জলঘোলা হয়নি। তারপর আজ চাহালপত্নীর পদবী সরিয়ে নেওয়ার পর তাঁদের ডিভোর্সের গুজব বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: CWG 2022: স্কোয়াশে পদক ভারতের! আবেগতাড়িত সৌরভ কেঁদে ফেললেন ম্যাচের শেষে- ভিডিয়ো

এমন অবস্থায় সোশ্যাল মিডিয়ায় এই বিতর্ক থামানোর চেষ্টা করেছেন যুজবেন্দ্র চাহাল। আজ, বৃহস্পতিবার ইন্সটাগ্রাম স্টোরিতে চাহাল লেখেন, “আপনাদের সকলের কাছে আমার বিনীত অনুরোধ, আমাদের সম্পর্ক নিয়ে যে কোনও প্রকার গুজবে বিশ্বাস করবেন না। দয়া করে, এটা শেষ করুন। সকলের জন্য ভালোবাসা রইল।” তবে উভয়ের মধ্যে কোনও বিরোধ নেই তা অনেকেই মেনে নিচ্ছেন না। যাইহোক,একটি বিষয় হল যে এখনও ধনশ্রীর ইনস্টাতে যুজবেন্দ্র চাহালের ছবি এবং চাহালের ইনস্টাতে ধনশ্রীর ছবি রয়েছে।

এই সবের মধ্যেই ইনস্টাগ্রামে নিজের দুটো ছবি শেয়ার করেন ধনশ্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘একজন রাজকন্যা তাঁর কষ্ট বারবার শক্তিতে পরিণত করবে।’ এরপর বিষয়টি নিয়ে আরও চর্চা বাড়ে। প্রসঙ্গত, ২০২০ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন চাহাল-ধনশ্রী। তারপর থেকে ভারতীয় দলের একাধিক সফরে দেখা গিয়েছে চাহালপত্নীকে।

আরও পড়ুন: Rohit Sharma: ‘ফোটোশপ’ করা ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, ট্রোলড রোহিত শর্মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest