সবসময় তাঁকে ঘিরে রাখবেন ১০ জন কমান্ডো, কেন্দ্রের জেড-ক্যাটিগরির নিরাপত্তা পেলেন শুভেন্দু অধিকারী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপিতে যোগ দেওয়ার আগেই শুভেন্দু অধিকারীকে কেন্দ্রীয় নিরাপত্তা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে নন্দীগ্রামের বিধায়কের জন্য জেড ক্যাটিগরির নিরাপত্তা বরাদ্দ করা হয়েছে।

সম্প্রতি গোয়েন্দা রিপোর্ট এবং শুভেন্দুর ওপর হামলার আশঙ্কা থেকেই এই সিদ্ধান্ত। সূত্রের খবর, শুভেন্দুর নিরাপত্তায় ২৪ ঘণ্টা ৩০ জন কেন্দ্রীয় জওয়ান থাকবেন। সবসময় তাঁকে ঘিরে রাখবেন ১০ জন কমান্ডো। মন্ত্রকের তরফে জানানো হয়েছে, কেন্দ্রীয় নিরাপত্তা এজেন্সির পরামর্শেই শুভেন্দুর জন্য এই নিরাপত্তার বন্দোবস্ত। বরাদ্দ করা হয়েছে বুলেটপ্রুফ গাড়ি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রের খবর, কেন্দ্রীয় গোয়েন্দা দফতরের স্পেশাল ইনটেলিজেন্স ব্যুরোর (এসআইবি। তারাই নিরাপত্তার বিষয়টি দেখভাল করে) কাছে ওই মর্মে দিল্লি থেকে নির্দেশ পাঠিয়ে দেওয়া হয়েছে।সোমবারেই সেই নির্দেশ এসে পৌঁছেছে। রাজনৈতিক মহলের একাংশ এর মধ্যে অবশ্য ‘রাজনীতির বার্তা’ই দেখছে। তাদের মতে, এই সিদ্ধান্তের মারফত এটা স্পষ্ট যে, শুভেন্দু কোন দলে যোগ দিতে চলেছেন।

মন্ত্রিত্ব ছাড়ার পরেই সরকারি গাড়ি ও নিরাপত্তা ফেরান নন্দীগ্রামের বিধায়ক। তারপর থেকে নিরাপত্তা ছাড়াই যাতায়াত করছিলেন। গতকাল থেকে তিনি দল থেকে ইস্তফা দেন।

আরও পড়ুন: BREAKING : আবার ধাক্কা! তৃণমূল ছাড়লেন শীলভদ্র দত্ত

বিজেপিতে যোগ দিতে চলেছেন নন্দীগ্রামের তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী। দীর্ঘ জল্পনার শেষে মঙ্গলবার তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে এমনই খবর মিলেছে। আগামী ১৮ ডিসেম্বর শনিবার অমিত শাহের উপস্থিতিতেই পূর্ব মেদিনীপুরেই বিজেপিতে যোগ দেবেন তিনি। এমনই খবর মিলেছে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে।

গত কয়েক সপ্তাহ ধরেই শুভেন্দুর বিজেপিতে যোগদানের ইঙ্গিত মিলছিল। শুভেন্দু অনুগামীদের একের পর এক কার্যালয় রাতারাতি রং বদলে হয়ে গিয়েছে গেরুয়া। সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে শুভেন্দুকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার তোড়জোড় শুরু হয়। তখনই একরকম অনুমান করা গিয়েছিল ‘দাদা’র ভবিষ্যৎ পরিকল্পনা।

আরও পড়ুন: জিতেন্দ্রকে মেনে নিতে পারব না কোনোমতেই, ফেসবুকে তোপ দাগলেন বাবুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest