ট্রেন্ডিং লিস্টের শীর্ষে Photo Lab অ্যাপ, এই পাঁচটি কারণে একবার অন্তত ব্যবহার করুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ফেসবুকে এসেছে নতুন ট্রেন্ডস। নিজের ছবি আরো একটু রঙিন করে প্রোফাইলে যুক্ত করছেন অনেকে। একটি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনিও আপনার ছবিটি সম্পাদনা করে আরো আকর্ষণীয় করতে পারেন।

গুগল প্লে স্টোরেই রয়েছে ছবি সম্পাদনার জনপ্রিয় অ্যাপ ‌‘ফটো ল্যাব পিকচার এডিটর’। এটি মূলত একটি স্টাইলিশ ছবি সম্পাদনার অ্যাপ। কোন প্রফেশনাল এডিটর ছাড়াই এই অ্যাপ দিয়ে আপনার ছবিতে আকর্ষণীয় রূপ দিতে পারেন। এই অ্যাপে ৬৫০টির বেশি ফ্রেম এবং ৭০০ এর বেশি এফেক্ট রয়েছে। যা নিমেষে আপনার লুক কিংবা ব্যাকগ্রাউন্ডকে একেবারে পালটে দেবে। এবার জেনে নিন এটি অন্তত একবার ব্যবহার না করতে ঠিক কী মিস করবেন।

অ্যান্ড্রয়েড কিংবা iOS- দুই ধরনের ইউজাররাই এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

১. এই প্রথম পেশাদার AI কার্টুন পোট্রেট মেকার বাজারে এল। আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স প্রযুক্তি প্রয়োগ করে আপনার সেলফিকে এটি নিমেষে কার্টুনে পরিণত করবে। যার ফিনিশিংও নিখুঁত।

২. AI-এর সাহায্যে এক সেকেন্ডেরও কম সময়ে বদলে যাবে আপনা ব্যাকগ্রাউন্ড। সবচেয়ে মজার বিষয় হল, আপনার চোখ-মুখের মাপ অনুযায়ী এখানে ফিল্টারগুলি ব্যবহৃত হয়। তাই কোনওক্ষেত্রেই তা বেখাপ্পা মনে হয় না। ফটোশপের মতো অজস্র এফেক্ট মজুত রয়েছে এই অ্যাপে।

আরও পড়ুন: ফাঁদ পেতেছে হ্যাকাররা, যে কোনও ওয়েবসাইট খুললেই হ্যাক হয়ে যেতে পারে আপনার ফোন!

lab1

৩. ভারচুয়াল 3D মাস্ক ফিল্টারটি ব্যবহার না করলে এটি ঠিক কতখানি পারফেক্ট বুঝতে পারবেন না। এছাড়া ফেস পেন্টিং ফিল্টারও রয়েছে। আবার ছবিতে নিজের বয়স বদলের জন্য অন্য অ্যাপ ব্যবহারের দরকার নেই। একছাদের নিচেই সব পাবেন।

৪. একটি নয়, এখানে একইসঙ্গে একাধিক টেমপ্লেট ব্যবহার করার সুযোগ পাবেন ইউজাররা। যাকে বলে কম্বো। আর সময় নেয় খুবই কম। ছবি এডিটের পিছনে অনেকখানি সময় ব্যয় করা থেকেও আপনাকে মুক্তি দেবে Photo Lab।

৫. এর শেয়ারের অপশনেও রয়েছে নতুনত্ব। ধরুন আপনি কোনও ফিল্টার ব্যবহার ছবিটা কাউকে শেয়ার করলেন, সেক্ষেত্রে কিন্তু সেই ছবি থেকেই একই এফেক্ট অ্যাপলাই করতে পারবে সেই ব্যক্তি। সবমিলিয়ে Photo Lab অ্যাপের ট্রেন্ডে গা ভাসাতেই পারেন।

আরও পড়ুন: চিনা অ্যাপ বন্ধের কোনও নির্দেশই দেয়নি কেন্দ্র! সবটাই কি তাহলে হাওয়া গরম ?

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest