I married my dog after divorce and she makes me happier than my first husband ever did

প্রাক্তন স্বামীও এত সুখ দেয়নি! কুকুরকে বিয়ে করে জানালেন মহিলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রিয় পোষ্যকে বিয়ে করেছিলেন লন্ডনের আমান্ডা রেজার্স। প্রায় ২০০ লোককে তিনি বিয়েতে ডেকে ছিলেন। প্রথম স্বামীকে ডিভোর্স দেওয়ার পর বেশ কিছুদিন একা থাকেন তিনি। তারপর নিজের পোষ্য কুকুরকে ভালবেসে ফেলেন আমান্ডা। ঠিক করেন এই পোষ্যকেই তিনি বিয়ে করবেন। তখন তাঁর ৪৭ বছর বয়স। ঘটনাটি ২ বছর আগের। সে সময় এ কথা শুনে অনেকেই অবাক হয়েছিলেন। বিকৃত মস্তিষ্কের মনে হয়েছিল আমন্ডাকে।

কিন্তু দু’বছর কুকুর স্বামীর সঙ্গে সংসার করার পর আমন্ডা যা বললেন তা সত্যিই অবাক করা ঘটনা। একটি টিভি শোতে এসে আমান্ডা জানান, তিনি তাঁর আগের স্বামীর সঙ্গেও কোনও দিন এত ভাল থাকেননি। যা তিনি এই পোষ্য কুকুরকে বিয়ে করে পেয়েছেন। তা আর কেউ তাঁকে দিতে পারেনি।

আরও পড়ুন: টিকা নিলে বিনামূল্যে মিলবে আধঘণ্টা যৌনপল্লীতে কাটানোর সুযোগ!

আমন্ডা নাকি হাঁটু গেড়ে তাঁর পোষ্যকে প্রেম নিবেদন করেছিলেন, তার লেজ নাড়া দেখে বুঝেছেন যে সে উত্তরে হ্যাঁ বলেছে।  আমান্ডা জানিয়েছেন ঠিক যে বিয়ে স্বপ্ন তিনি ছোটবেলা থেকে দেখেছিলেন, এতদিনে সেই স্বপ্ন পূরণ হয়েছে।  তাঁর পোষ্য স্বামী অর্থাৎ আমান্ডার কুকুরটি নাকি খুব ভাল। সে কখনও আমান্ডাকে বিরক্ত করে না। আমন্ডার মন খারাপ হলে ভাল করার চেষ্টা করে। সব সময় আমান্ডাকে খুশি রাখার চেষ্টা করে। ভাল থাকার জন্য একজন স্বামী এর থেকে বেশি কি দেবেন! আমন্ডার এই জবাবে গোটা বিশ্বের মানুষ ফের একবার চমকেছেন।

আরও পড়ুন: হাসপাতালে পাইপ বিভ্রাট! ৩০ বছর ধরে বাথরুমের জল খেলেন রোগী থেকে চিকিৎসক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest