IAS officer Tina Dabi gets engaged to Pradeep Gawande

IAS Tina Dabi Marriage: সেই IAS টপার টিনার আবার বিয়ে, এবার পাত্র কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবার বিয়ে করতে চলেছেন আইএএস টিনা দাবি। তিনি নিজেই ইনস্টাগ্রামে তার হবু স্বামীর সাথে একটি ছবি শেয়ার করে খবরটি প্রকাশ করেছেন। টিনা দাবির বাগদত্তা প্রদীপ গাওয়ান্দে তাঁর থেকে ১৩ বছরের বড় এবং তিনিও একজন আইএএস অফিসার। তিনি চুরু জেলার কালেক্টর পদে ছিলেন।

২০১৬ সালের UPSC-তে শীর্ষ স্থানাধিকারী টিনা রাজস্থান ক্যাডার অফিসার৷ ২০১৩ ব্যাচের IAS প্রদীপ গাওয়ান্ডেকে তিনি ২২ এপ্রিল বিয়ে করবেন৷ এই তথ্য প্রকাশ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেন টিনা দাবি। বহু মানুষ টিনার হবু স্বামী সম্পর্কে জানতে চেয়ে সার্চ শুরু করে। প্রদীপ গাওয়ান্ডে UPSC পরীক্ষা পাশ করে সিভিল সার্ভিসে আসার আগে একজন ডাক্তার ছিলেন। পরে তিনি UPSC পাশ করেন এবং আইএএস অফিসার হন। বর্তমানে প্রদীপ গাওয়ান্দে রাজস্থান প্রত্নতত্ত্ব ও জাদুঘরের পরিচালক হিসেবে নিযুক্ত আছেন।  টিনা অর্থ দফতরের যুগ্ম সচিব। টিনার পাশাপাশি এটা প্রদীপ গাওয়ান্দেরও দ্বিতীয় বিয়ে।

প্রদীপের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘তুমিই আমাকে এই ভাবে হাসতে শিখিয়েছ।’ প্রদীপও টিনার সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘এক সঙ্গে থাকাই আমার জন্য সব থেকে বেশি আনন্দের।’

 

View this post on Instagram

 

A post shared by Tina Dabi (@dabi_tina)

জানা গিয়েছে, জয়পুরের একটি হোটেলে টিনা দাবি ও প্রদীপ গাওয়ান্দের বিয়ের অনুষ্ঠান হবে। বিয়ের সংবর্ধনার জন্য বিপুল সংখ্যক আইএএস অফিসারকে আমন্ত্রণ জানানো হয়েছে।

আরও পড়ুন: Holi Dhamaka: ১০ টাকার লটারি জিতলেই জোড়া খাসি, সঙ্গে বিলিতি মদ …

প্রথম বারের বিয়ে নিয়ে তৈরি হয়েছিল চাপানউতর। সমাজের বিরুদ্ধে গিয়েই মুসলিম প্রেমিককে বিয়ে করেন হিন্দু দলিত বাড়ির মেয়ে টিনা দাভি। ২০১৮ সালে আইএএস আতহার খানকে বিয়ে করেছিলেন।এই বিয়ে নিয়ে অনেক বিতর্কও তৈরি হয়। সেই সময়ে দেশ জুড়ে তুঙ্গে উঠেছিল ‘লভ জিহাদ’ তরজা। অর্থাৎ ভিন্ন সম্প্রদায়ের তরুণী-তরুণীর বিয়ে করায় এক শ্রেণির আপত্তি। তবে সমাজের সেই আপত্তির তোয়াক্কা না করেই আখতারকে বিয়ে করেন টিনা। ২০১৮ সালের এপ্রিলে কাশ্মীরের পহলগাঁওয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন উপরাষ্ট্রপতি ভেঙ্কইয়া নাইড়ু থেকে লোকসভার তৎকালীন স্পিকার সুমিত্রা মহাজন। যেন চাঁদের হাট।

কিন্তু অনেক সফল প্রেমের মতো, এই দাম্পত্যও ভেঙে যায়। মনোমালিন্য দেখা যায়। ২০২০ সালে বিচ্ছেদের কথা ঘোষণা করলেও তাঁদের আইনি বিচ্ছেদ হয় ২০২১ সালে।

আরও পড়ুন: Viral Video: চুমু খেতেই মডেলের জামা- কাপড় ধরে টান ঘোড়ার! হাসির রোল নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest