ফের বলিউডে নক্ষত্রপতন, চলে গেলেন ঋষি কাপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: ইরফান খানের মৃত্যুর পরের দিনই ভারতীয় সিনেমায় ফের ধাক্কা। চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

জানা গিয়েছে বুধবারই হাসপাতালে ভর্তি করা হয়েছিল চিন্টুজিকে। সূত্রের খবর ৬৭ বছর বয়সী এই অভিনেতাকে ভর্তি ছিলেন মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে।তাঁর সঙ্গে ছিলেন পত্নী নীতু কাপুর। বুধবার ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানান, ‘ওর শরীর ভালো নেই’। কিছু ঘন্টা পার হতে না হতেই এল দুঃসংবাদ।

২০১৮ সাল থেকে ক্যানসারের চিকিৎসা চলছিল ঋষি কাপুরের। নিউ ইয়র্কে চলছিল তাঁর চিকিৎসা। গত বছর সেপ্টেম্বর মাসে দেশে ফেরেন প্রবীণ অভিনেতা। উল্লেখ্য যে ২০১৮ সালের সেপ্টেম্বর মাসেই চিকিৎসার জন্য নিউ ইয়র্কে গিয়েছিলেন ঋষি কাপুর। তার ঠিক এক বছরের মাথায় ফেরেন দেশে। মারণ রোগের সঙ্গে কঠিন লড়াইয়ে অভিনেতার সর্বক্ষণের সঙ্গী ছিলেন স্ত্রী নীতু সিং।

আরও পড়ুন: ম্যায় জানা নেহি চাহাতা থা…!ইরফানের শেষ পোস্টেও থেকে যাওয়ার আর্তি

“ও চলে গেল, আমি নিঃস্ব হয়ে গেলাম”,  বর্ষীয়ান অভিনেতার মৃত্যু খবর ফেসবুকে পোস্ট করে জানান অমিতাভ বচ্চন।

রাজ কপূর ঘরানার এই উজ্জ্বল উত্তরসূরী ‘মেরা নাম জোকার’ ছবিতে প্রথম আত্মপ্রকাশ করেন। ১৯৭০ সাল। নিতান্তই শিশু তিনি তখন। কিন্তু প্রথম আত্মপ্রকাশেই জাতীয় পুরস্কার তাঁর অভিনয় জীবনের পথ তৈরিতে অনুপ্রেরণা জুগিয়েছিল। ১৯৭৩ এ একেবারেই ভিন্ন ধারায় তাঁর আবির্ভাব, ‘ববি’। ঝড় তুলে দিয়েছিলেন ঋষি।  রোম্যান্টিক নায়ক হিসেবে যৌবন তাঁকে স্বীকৃতি দিয়েছে আজীবন।

সদ্যই মারা গিয়েছেন বলিউডের আর এক ক্যানসার আক্রান্ত অভিনেতা। বুধবারই মৃত্যু হয়েছে ইরফান খানের। জিটিল নিউরোএন্ডোক্রিন টিউমার মাত্রা ৫৩-তেই থামিয়ে দিয়েছে ইরফানে দু’বছরের কঠিন এবং যন্ত্রণাদায়ক লড়াই। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকগ্রস্ত বলিউড। সেই রেশ কাটার আগেই আরও এক নক্ষত্রপতনের খবর এল।

ঋষি কাপুরের মৃত্যুতে শোকাহত সিনে মহল।

আরও পড়ুন: জিন্দিগি বড়ি হোনি চাহিয়ে লম্বি নেহি, প্রমাণ করলেন ইরফান খান

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest