5 deads and 7 wounded in a accident at deheradun

ফের দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকরা! দেরাদুনে বেড়াতে গিয়ে মৃত আসানসোলের ৫

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরাখণ্ডে ঘুরতে দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকরা৷ চলন্ত গাড়ি দেরাদুনের খাদে পড়ায় ৫ জনের মৃত্যু হয়েছে৷ জখম হয়েছেন আরও ৭ জন৷ বুধবার উত্তরাখণ্ডের বাঘেশ্বর জেলার ঘটনা৷ দুর্ঘটনার কবলে পড়া অধিকাংশ আসানসোল ও রানিগঞ্জের বাসিন্দা৷ সূত্রের খবর, মৃত-জখমদের উদ্ধার করে বাঘেশ্বর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে৷ বাকিদের জন্য স্থানীয় প্রশাসন সুরক্ষিত এলাকায় থাকা-খাওয়ার ব্যবস্থা করেছে৷

আসানসোল-রানিগঞ্জের ৩০ জনের একটি দল চলতি মাসের ২১ তারিখ রওনা দেন দেরাদুনের উদ্দেশে। ৩০ তারিখ নৈনিতাল হয়ে ট্রেনে ফেরার কথা ছিল তাঁদের। তার আগেই মর্মান্তিক দুর্ঘটনা। জানা গিয়েছে, তিনটি গাড়ি করে পর্যটকরা মুন্সিরহাট থেকে সড়কপথে কৌশানির দিকে যাচ্ছিলেন। শ্যামা ব্রিজ পেরনোর পরই একটি গাড়ি পিছন থেকে অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। তাতে মোট ১২ জন ছিলেন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় গাড়িটি। সঙ্গে সঙ্গে কয়েকজন পর্যটক ও স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তড়িঘড়ি সকলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঘেশ্বর হাসপাতালে। সেখানেই ৫ জনকে মৃত বলে ঘোষণা করেন। আহত ৭ জনের চিকিৎসা চলছে সেখানে। ওই গাড়িতেই ছিলেন আসানসোল জেলা হাসপাতালের অ্যাসিন্ট্যান্ট সুপার কঙ্কন রায়। গোটা ঘটনাটির বিবরণ দিয়েছেন তিনি।

সূত্র মারফত জানা গিয়েছে, যে সংস্থার তরফে দেরাদুন নিয়ে যাওয়া হয়েছিল পর্যটকদের, তার মালিককে আটক করেছে পুলিশ। পাশাপাশি, কীভাবে দুর্ঘটনা ঘটল, গাড়িটির গতি কত ছিল, গাড়িটিতে কোনও সমস্যা ছিল কি না তা খতিয়ে দেখা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest