Malda TMC: controversial video at malda tmc facebook page police investigating

Malda TMC: রাজ্যের মন্ত্রীর ছবি দেওয়া তৃণমূলের ফেসবুক পেজে অশ্লীল ভিডিও! মালদার রাজনীতিতে শোরগোল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূল ( TMC ) কংগ্রেসের এক ফেসবুক পেজ ভরে গিয়েছে অশ্লীল ছবিতে। আর সেই ফেসবুক পেজের প্রোফাইল ছবিতে মুখ ব্যবহার করা হয়েছে তৃণমূলেরই এক মহিলা মন্ত্রীর (  Cabinet Minister of State for Irrigation and Waterways, North Bengal Development  )।  এই ঘটনা নিয়ে শুক্রবার থেকেই শোরগোল পড়ে গিয়েছে মালদা জেলায় ( Malda ) ।  মোথাবাড়ির তৃণমূল বিধায়ক, রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিনের ( Sabina Yeasmin  ) ছবি দেখে যাঁরাই ওই পেজে ঢুকেছেন তাঁরাই চমকে উঠেছেন। চক্ষু চড়কগাছ হয়েছে এমন অশালীন ছবি দেখে।

স্বাভাবিক ভাবেই বোঝা গিয়েছে পেজটি হ্যাক হয়েছে। ফেসবুক পেজটি রয়েছে ‘মোথাবাড়ি তৃণমূল যুব কংগ্রেস’ নামে। এই ফেসবুক পেজ থেকে শুক্রবার এবং শনিবার এমন একাধিক পোস্ট করা হয়।  এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মোথাবাড়ি এলাকায়। কে বা কারা এই কাজ করল তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক দোষারোপের পালা।

ইতিমধ্যে তৃণমূল মালদহ জেলা সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মোথাবাড়ির ব্লক যুব তৃণমূলের সভাপতি তহিদুর রহমান এই অভিযোগ দায়ের করেছে। বিষয়টি নিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

তিনি এটিকে ” বিরোধীদের চক্রান্ত” বলে দাবি করেছেন। তাঁর কথায়, ”মোথাবাড়ির তৃণমূল নেতারা এটা জানিয়েছেন, যে এই পেজটি বেশ কয়েক বছর আগেই খোলা হয়েছিল। দলের কর্মসূচি জানানো হত। এখন কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest