সুশান্তের আত্মহত্যার খবর পেয়ে ভেঙে পড়েছেন অঙ্কিতা! ভাইরাল হল অভিনেত্রীর সোশ্যাল পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রেম সম্পর্কের কথাটা সর্বজনবিদিত। তাঁদের পবিত্র রিসতা অটুট-একটা সময় এমনটাই মনে করত তাঁদের ভক্তরা। পবিত্র রিসতা মানব-অর্চনা যে বাস্তব জীবনে কোনওদিনও আলাদা হবেন এটা একপ্রকার অসম্ভবই মনে হত সকলের। তবে সুশান্তের ফিল্মি কেরিয়ার যখন উত্তরণের দিকে তখনই প্রেম সম্পর্কে ছন্দপতন। পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত। 

সংবাদমাধ্যমের কাছ থেকেই সুশান্তের আত্মহত্যার খবর পান অঙ্কিতা। সাংবাদিকের মুখে এই খবর শুনে তাঁর মুখ থেকে একটাই শব্দ বেরিয়ে ছিল.. হোয়াট? এরপর কিছু সময়ের নীরবতা,তার পরেই ফোন কেটে দেন তিনি। এরপর থেকে অঙ্কিতার সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: পুলিশের নজরে সুশান্তের বান্ধবী রীহা চক্রবর্তী,মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে থানায় তলব

তবে সুশান্ত-অঙ্কিতার পবিত্র রিসতা কো-স্টার পরাগ ত্যাগী জানিয়েছেন সুশান্তের আত্মহত্যার খবর পেয়েই ভেঙে পড়েছেন অঙ্কিতা। পাশাপাশি ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে সুশান্তের মায়ের চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, সেই ঊষা নাদকার্নিও খবর পাওয়ার পর থেকে কেঁদেই চলেছেন বলে জানান পরাগ।

565464

এদিকে সুশান্তের মৃত্যুর কিছু ঘণ্টা আগে অঙ্কিতা তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন। যেটি সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে যায়। যদিও পরে সেটা ডিলিট করে দেন অঙ্কিতা। তাঁর সেই পোস্টের বাংলা তর্জমা করলে খানিকটা এই রকম দাঁড়ায়।, ”ঈশ্বর সেই মানুষ তোমার জীবন থেকে সরিয়ে নেন। কারণ, ঈশ্বর সেই কথোপকথন শুনতে পান, যা হয়ত তুমি শুনতে পাওনি।” অঙ্কিতা কেন এই পোস্ট করেছিলেন, তা অবশ্য স্পষ্ট নয়।

জানা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর কয়েকদিন আগেই নাকি অঙ্কিতা বাগদান সেরে ফেলেছিলেন ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে। যদিও এবিষয়ে অঙ্কিতা নিজে মুখ খোলেননি। তবে তাঁর হাতের আংটি দেখেই সেবিষয়টি অনেকটাই স্পষ্ট হয়েছিল। আরও একটি সুত্র বলছে, লকডাউনের মধ্যে নাকি অঙ্কিতাকে একবার ফোনও করেছিলেন সুশান্ত।

আরও পড়ুন: সুশান্তের শেষকৃত্যের জন্য পৌঁছালেন বিধস্ত বাবা, হাসপাতালে দেখা মিলল বান্ধবী রীহারও, দেখুন ভিডিও

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest