Deepika Padukone And Ranveer Singh's Adventures In America. See Vacation Album

Ranveer-Deepika: প্রেমে মিশল অ্যাডভেঞ্চার, প্রকৃতির বুকে রণবীরের বাহুলগ্না দীপিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রণবীর সিং-এর ৩৭তম জন্মদিন। বাজিরাও তাঁর মস্তানিকে নিয়ে চলে গিয়েছিলেন সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রে কোয়ালিটি টাইম কাটাতে। জন্মদিন চলে গিয়েছে গত ৬ জুলাই। তবে আজ ৬দিন বাদে অভিনেতা জুটি তাঁদের ইনস্টাগ্রামে তাঁদের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন। তাঁদের সেই রোম্যান্টিক ছবি দেখে ইতিমধ্যেই বলিপাড়ায় শোরগোল পরে গিয়েছে। সম্প্রতি বেয়ার গির্লসের সঙ্গে এপিসোডের জন্যই রণবীর গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। স্বামীর জন্মদিন পালন করতে গিয়ে দীপিকা উড়ে গিয়েছিলেন সেইখানে।

রণবীর এবং দীপিকা ইনস্টাগ্রামে মার্কিন যুক্তরাষ্ট্র ট্রিপের ছবি শেয়ার করেছেন। এই জুটির জন্মদিন যাপন একবারে দেখার মতো। দীপিকা তাঁর ইনস্টাগ্রামে বাইকিং, সাঁতার, ট্রেকিং থেকে শুরু করে পুরো ট্রিপের একাধিক ছবি পোস্ট করেন। বার্থডে ফোটো ডাম্প করেছেন অভিনেতা নিজেই। সেখানে ক্যাপশন দিয়েছেন, ‘ভালবাসতে ভালবাসি আমি’।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন: Salman-SRK: গল্প লিখছেন আদিত্য চোপড়া, হাত মেলাচ্ছেন সলমন-শাহরুখ?

মার্কিন মুলুকে দীপিকাকে জড়িয়ে ধরলেন কখনও রণবীর (Ranveer Singh) , আবার কখনও স্ত্রীর গালে এঁকে দিলেন গাঢ় চুম্বন।  সবকিছু মিলিয়ে মার্কন মুলুক থেকে রণবীর এবং দীপিকা একগুচ্ছে ছবি শেয়ার করেন। যা দেখে আপ্লুত দীপবীরের অসংখ্য অনুরাগী।  দেখুন…

যুক্তরাষ্ট্রে থাকাকালীন তাঁরা এনআরআই কনভেনশন জযেন করেন। সেখান থেকে শঙ্কর এহসান লয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পারফর্ম করতে দেখা গেছে। তারপরেই জন্মদিনের জন্য একটা অ্যাডভেঞ্চার জীবন কাটাতে দেখা যায় যুগলকে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

রণবীর-দীপিকা যদিও সদ্য মুম্বই ফিরে এসেছে। বিটাউনের এই রোম্যান্টিক জুটি তাঁদের কাজের মধ্যে থেকেই একটা দারুণ লং-উইকেণ্ড কাটিয়ে এলেন। সোমবারই মুম্বই এয়ারপোর্টে তাঁদেরকে ট্রিপ থেকে ফিরে আসতে দেখা গিয়েছে। দুজনেই ছিলেন ট্র্যাকশুটে।

আরও পড়ুন: Rhea Chakraborty: গাঁজা কিনে সুশান্তের কাছে পৌঁছে দিতেন! মাদক মামলার চার্জশটে রিয়া চক্রবর্তী-সহ ৩৫ জনের নাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest