Salman Khan and Shah Rukh Khan to FINALLY reunite for India's biggest action film

Salman-SRK: গল্প লিখছেন আদিত্য চোপড়া, হাত মেলাচ্ছেন সলমন-শাহরুখ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের এক হচ্ছেন বলিউডের ‘করণ-অর্জুন’। রুপোলি পর্দায় আবারও একসঙ্গে ধরা দেবেন তাঁরা, আর সেটা কোনও ক্যামিও রোলে নয়। বলিউডের টাইগার আর পাঠানকে এক করছেন আদিত্য চোপড়া। যশ রাজ ফিল্মসের আসন্ন এক ছবিতে স্ক্রিন শেয়ার করবেন দুই খান। যদিও এই গুঞ্জন নিয়ে এখন মুখে কুলুপ প্রযোজনা সংস্থার।

শোনা যাচ্ছে দুই হিরোকেই অ্যাকশনে দেখবে দর্শক। শাহরুখ এবং সলমন দু’জনকেই আগে দেখেছে দর্শক। বেশির ভাগ ছবিতে কখনও শাহরুখ, তো কখনও সলমন উপস্থিত হয়েছিলেন অতিথি শিল্পী হিসাবে। শেষ দুই নায়ককে একসঙ্গে দেখেছিল দর্শক ১৯৯৫-এ ‘করণ অর্জুন’ ছবিতে। ‘কুছ কুছু হোতা হ্যায়’ বা ‘হাম তুমারে হ্যায় সনম’-এর মতো ছবিতে সলমন খানের দেখা মিললেও শাহরুখই ছিলেন হিরো। সলমনকে দেখা গিয়েছিল এক্সটেন্ডেড ক্যামিও চরিত্রে।  প্রায় ২৭ বছর পর বড়পর্দায় দু’জনকেই মুখ্য চরিত্রে দেখবে দর্শক।

আরও পড়ুন: Rhea Chakraborty: টলিউডে কাজ করবেন রিয়া চক্রবর্তী, জানালেন প্রযোজক রানা সরকার

ইতিমধ্যেই চিত্রনাট্যের কাজ শুরু করে দিয়েছেন আদি। সব ঠিক থাকলে ২০২৩-এর শেষে কিংবা ২০২৪-এর প্রথমেই শুরু হবে ছবির শ্যুটিং। জানা গিয়েছে এই ছবির চিত্রনাট্যের পাশাপাশি কাহিনি এবং সংলাপও লিখছেন ‘দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গে’ পরিচালক।

চার বছর পর্দা থেকে গায়েব থাকবার পর আগামী বছর একসঙ্গে তিনটি ছবি নিয়ে হাজির হচ্ছেন কিং খান। ‘পাঠান’, ‘ডানকি’ এবং ‘জওয়ান’ নিয়ে হাজির হচ্ছে শাহরুখ। সম্প্রতি আর মাধবনে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে বাদশাকে। সলমন খানের ‘টাইগার ৩’-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে। এবং ভাইজানকে দেখা যাবে ‘পাঠান’ ছবিতে একটি ছোট্ট ভূমিকায়। অন্যদিকে সলমনের হাতে রয়েছে ‘টাইগার ৩’, ‘ভাইজান’, ‘নো এন্ট্রি ২’-এর মতো ছবি।

আরও পড়ুন: Tarun Majumdar Death: ‘শেষ দেখা হল না’, স্বামী তরুণের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী সন্ধ্যা রায়

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest