অবসরে ইরফানের ছবি আঁকলেন নুসরত, দিলেন ট্রোলারদের কড়া জবাব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে সময় পেলেই নুসরত কখনও ছুটছেন রান্নাঘরে, কখনও আবার বসে পড়ছেন রং তুলি নিয়ে। ইতোমধ্যে রাঙিয়ে তুলেছেন একটি ক্যানভাস। এবার তিনি বসলেন খাতা পেন্সিল নিয়ে।

ইরফান খানের সুন্দর অবয়ব ফুটিয়ে তুললেন সাদা কাগজে। মাত্র একসপ্তাহ পেরিয়েছে ইরফান আমদের সঙ্গে নেই। কিন্তু মনে তাঁর উপস্থিতি সর্বদাই। ইরফানের মৃত্যুতে শোকপ্রকাশ করে ট্যুইট করেছিলেন নুসরত। সেই সঙ্গে লিখেছিলেন ‘জীবন কত অনিশ্চিত’।

দেশে মহামারী করোনার (CoronaVirus)  প্রভাব রুখতে আগামী ১৭ মে পর্যন্ত জারি রয়েছে লকডাউন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বয়ং সকলকে ঘরে থাকার আবেদন করেছেন। এমন পরিস্থিতিতে ঘরবন্দি মানুষজন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কিছু না কিছু বিনোদন খুঁজে নিচ্ছেন। বলিউডের তারকা হোন বা খেলার জগতের মানুষ অথবা রাজনীতিবিদ… সকলেই ঘরে বসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন ভাবে মানুষের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করছেন। অনেকেই করোনা ভাইরাসের সম্পর্কে নানা সতর্কবার্তা দিয়ে মানুষজনকে সচেতন করার চেষ্টা করছেন। করোনা ভাইরাসের কারণে যেভাবে একের পর এক মানুষের মৃত্যু হচ্ছে তাতে আতঙ্ক গ্রাস করছে সাধারণ লোকজনকে। অনেকেই তাই এই থমথমে পরিস্থিতি একটু হাল্কা করার উদ্দেশ্যেও নানা মজাদার ভিডিও তৈরি করে মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করছেন।

আরও পড়ুন: রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, ভাইরাল ছবির প্রথম ঝলক

ঠিক এই পথেই হেঁটেছেন বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম পরিচিত মুখ তথা তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাঁহানও। বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন তিনি। এই লকডাউনের মধ্যেই মানুষকে আনন্দ দিতে অভিনেত্রী (Nusrat Jahan) তাঁর নাচের একটি টিকটক ভিডিও (TikTok) করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। কিন্তু তাঁর সেই ভিডিওটি দেখে মানুষজন মজা পাওয়ার বদলে অনেকেই তাঁকে ট্রোল করতে শুরু করেন। যদিও তাতে দমে যাবার পাত্রী নন নুসরত। তিনি এই ট্রোলারদের জন্যেই আরও একটি ভিডিও তৈরি করে উপযুক্ত জবাব দেন। সেই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (Viral Video)  হয়েছে সোশ্যাল দুনিয়ায়।

@nusratchirps

For my trollers… love from me to u..!! 💓 Believe me I know my job..!! 😎 #stophatred #bepositivestaypositive #showsomelove @tiktok_india

♬ Original Sound – Unknown

ট্রোলারদের জবাব দিতে যে ভিডিওটি নুসরত জাঁহান ছড়িয়ে দেন তাতে তাঁকে বলিউডের জনপ্রিয় গান ‘আঁখো মে বসে হো তুম …’ -এ লিপ-সিঙ্ক করতে দেখা যায়। তৃণমূল সাংসদ ওই ভিডিওটি ৭ মে রাতে শেয়ার করেন। ভিডিওটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লেখেন, “আমার ট্রোলারদের জন্য … আমার পক্ষ থেকে আপনাদের সকলের প্রতি অনেক ভালোবাসা … বিশ্বাস করুন আমি জানি আমার কাজটি কী”।

@nusratchirps

#Savage #savagechallenge #fyp let’s do it @mimichakraborty86 @srabantigintu my #savagegirls

♬ Savage – Megan Thee Stallion

এর আগে নুসরত জাঁহান টিকটকে একটি নাচের ভিডিও তৈরি করেন, যেখানে তাঁকে ব্ল্যাক টপ এবং ডেনিম শর্টস পরে নাচতে দেখা যায়। এই ভিডিওটি দেখার পরেই বহু মানুষ তাঁকে ট্রোল করেন। কেউ কেউ আবার তাঁর নাচের সমালোচনাও করেন এবং কেউ কেউ নানা মজাদার উক্তি করেন। এক সোশ্যাল সাইট ব্যবহারকারী লেখেন, “ইনি আমাদের দেশের একজন সাংসদ। কেউ দয়া করে এই ভিডিওটি তাঁদের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পাঠিয়ে দিন এবং তাঁকে জানান যে কী ভুল তাঁরা করছেন”।

আরও পড়ুন: সোনমকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন অনিল কাপুর, শেয়ার করলেন বিয়ের ভিডিও, দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest