মা হতে চলেছেন শুভশ্রী,দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন নায়িকা নিজেই

কলকাতা: রাজ-শুভশ্রীর ঘরে শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি।মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোমবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই এই সুখবর সামনে আনলেন নায়িকা সোমবার টুইটারে এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

গত ৫ মে সদ্য মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তাঁর মতোই বিবাহবার্ষিকীর দিন মাতৃত্বের সুসংবাদ জানালেন শুভশ্রীও। সোমবার, ১১ মে রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী।

টুইট-বার্তায় শুভশ্রী লিখেছেন, ‘‘ দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে খুব আনন্দের সঙ্গে সুখবর জানাচ্ছি। আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালবাসার জন্য। আমরা অন্তঃসত্ত্বা।’’ সঙ্গে ছবিতে রাজ-শুভশ্রীর পরনের টিশার্টেও সন্তান আগমনের বার্তা স্পষ্ট।

আরও পড়ুন: স্মৃতিতে ভরপুর, মায়ের সঙ্গে ছবি পোস্ট টলি শিল্পীদের, দেখুন…

এই খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন রাজ-শুভশ্রী।একদম ফিল্মি কায়দায় এদিন নতুন অতিথির ঘোষণা সারলেন এই জুটি। এদিন রাজ পরেছিলেন একটি টি-শার্ট যেখানে লেখা ছিল- ‘ড্যাড টু বি’। অন্যদিকে শুভশ্রীর টি-শার্টে জ্বলজ্বল করছে-‘দিস গার্ল গোয়িং টু বি এ মাম্মি’।

০১৮ সালের ১১ মে দক্ষিণ চব্বিশ পরগণার বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী।রাজকীয় পরিণতি পেয়েছিল এই রূপকথার প্রেমকাহিনি। এবার জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছেন এই জুটি

বর্ধমানের মেয়ে শুভশ্রী প্রথম নজরে আসেন ২০০৬ সালে, ‘আনন্দলোক নায়িকার খোঁজে’ রিয়েলিটি শো-এ বিজয়ী হয়ে। এর পর মডেলিংয়ে কেরিয়ার শুরু তাঁর। ২০০৮-এ আত্মপ্রকাশ বড় পর্দায়। প্রথম ছবি ওড়িয়া ভাষায়, ‘মাতে তা লভ হেলারে’।

তাঁর কেরিয়ারে উল্লেখযোগ্য ছবি হল ‘চ্যালেঞ্জ’, ‘খোকাবাবু’, ‘খোকা ৪২০’, ‘রোমিয়ো’, ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘ধূমকেতু’, ‘বস’, ‘নবাব’ এবং ‘চালবাজ’।

আরও পড়ুন: Happy Mothers Day: শৈশবের মুহূর্ত শেয়ার করে মাতৃবন্দনায় মাতলেন বলি তারকারা, দেখুন…

Gmail 1