রণবীরকে ছাড়াই একসঙ্গে দুটো কেক কেটে জন্মদিনের সেলিব্রেশন আলিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: আজ, ২৭শে পা দিলেন আলিয়া ভাট। আর আলিয়ার জন্মদিনটের সেলিব্রেশন যে গ্র্যান্ড হবে সেটা বলার আক্ষেপ রাখে না। দিদি শাহিন ভাট এবং নিজের পুরো গার্ল গ্যাংয়ের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আলিয়ার জন্মদিনের সেলিব্রেশনের নানান মুহূর্ত। আলিয়ার ফ্যানক্লাবের তরফে শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে একটা নয় দুটো কেক কাটছেন আলিয়া।জন্মদিনের সেলিব্রেশনে আলিয়া পড়েছিলেন একটি অফ হোয়াইট শার্ট এবং ডেনিম শর্টস।

https://www.instagram.com/p/B9vANIHhMJR/

কিন্তু পার্টিতে নেই আলিয়ার ‘বয়ফ্রেন্ড’ রণবীর কাপুর। কেন ব্রাত্য কাপুরনন্দন? এই প্রশ্ন অবশ্য অভিনেত্রীর জন্মদিন উদযাপনের ভিডিও দেখে অনেকের মনেই উঁকি দিয়েছে। কিন্তু তাতে কী! জন্মদিনের আগের রাতে শুক্রবারই ‘গাল্লিবয়’-এ দুর্ধর্ষ অভিনয়ের জন্য বিনোদুনিয়ার অন্যতম জনপ্রিয় পুরস্কার ‘জি সিনে অ্যাওয়ার্ড’ পেয়ে গেলেন। শুক্রবার রাতে অবশ্য আলিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর। ঠিক তারপরই মধ্যরাতে ঘনিষ্ঠ বান্ধবীদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেত্রীকে। পার্টিতে উপস্থিত আকাঙ্খা রাজেন কাপুর এবং মেঘনা-সহ আরও অনেকেই।

আরও পড়ুন: করোনা আতঙ্ক! বলিউডের থেকে টলিউড, পেছোচ্ছে ছবি মুক্তি, বন্ধ শুটিং

 

https://www.instagram.com/p/B9udyqmpzz6/

২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির সঙ্গে রূপোলি সফর শুরু করেন মহেশ ভাট কন্যা। মাত্র ১৯ বছর বয়সেই আলিয়া বুঝিয়ে দিয়েছিলেন অভিনেত্রী হিসাবে নিজের দক্ষতা। এরপর হাইওয়ে, উড়তা পঞ্জাব, ডিয়ার জিন্দেগির মতো একাধিক ছবিতে পাওয়ার প্যাক পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: শুভ জন্মদিন মি: পারফেকশনিস্ট! রইল আমির খানের সেরা ও খারাপ সিনেমার তালিকা

 

https://www.instagram.com/p/B9u-4gJBbEF/

বক্স অফিসে আলিয়ার শেষ রিলিজ ছিল কলঙ্ক। যার ব্যর্থতা ভুলে আপতত নিজের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত নায়িকা। এই ছবিতেই প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া। তাঁদের অনস্ক্রিন রসায়নের দিকে তাকিয়ে সিনেপ্রেমীরা। এছাড়াও আলিয়ার হাতে রয়েছে ‘সড়ক টু’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং এস এস রাজমৌলীর পরবর্তী ছবি ‘আরআরআর।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest