সাজলেন গাঢ় নীলে! ফের একবার মালাবদল সারলেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের নতুন করে যেন বিয়ের সাজে সাজলেন তিয়াশা রায়। কৃষ্ণকলির জন্য জন্য নয়। তিয়াশা সাজলেন নিজের রিয়েল লাইফে। অবাক লাগছে তো শুনে! তাহলে ছবিগুলি দেখে নিন।

বিবাহ বার্ষিকীর জন্য এবার নতুন করে সেজে উঠলেন তিয়াশা রায়। স্বামী সুবানের সঙ্গে নিজেদের বিবাহ বার্ষিকী পালন করলেন তিয়াশা ।বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানের থিম ছিল নীল। সেই কারণে কেক থেকে শাড়ি কিংবা সুবানের পাঞ্জাবী, সবকিছুই ছিল গাঢ় নীল রঙের। গাঢ় নীল রঙের ফুলও ছিল তিয়াশার সাজের অঙ্গ ।

বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে সুবানের সঙ্গে নতুন করে মালা বদল সারেন তিয়াশা। এরপর ক্যামেরার সামনে হাসি মুখে দুজনকে পোজ দিতে দেখা যায়।

২০১৭ সালে সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াসা। টেলিজগতের এই দম্পতির ভারি মিষ্টি সংসার। একজন যেমন কৃষ্ণকলির লিডিং লেডি হিসাবে জনপ্রিয়, সুবানও কিন্তু খলনায়ক হিসাবে দর্শক মনে দাগ কেটেছেন বহু সিরিয়ালে।

আরও পড়ুন: সাদা বিকিনি, মাথায় ফুল…মালদ্বীপে জলকেলিতে মত্ত তাপসী পান্নু

https://www.instagram.com/p/B2blhETAXYE/

২০১৭ সালে আগে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। তার কয়েকদিনের মধ্যেই দুই পরিবারের সম্মতিতে অক্টোবরেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি। তাই এই দম্পতির কাছে শারদোৎসব মানে ডবল সেলিব্রেশন– পুজো এবং বিবাহবার্ষিকী।

https://www.instagram.com/p/BhrxaCuHRsE/

বিয়ের পর থেকে তাঁদের চলার পথটা সব সময় সঠিক ছিল না, তবুও এই যাত্রাটা তাঁদের। শেষ পর্যন্ত তাঁরা দুজনেই এই পথটা শেষ করতে চান বলেও ছবিতে ক্যাপশন দিতে দেখা যায় তিয়াশাকে।

আরও পড়ুন: মাঝ সমুদ্রে স্বপ্নের দিন কাটাচ্ছেন মৌনি রায়, ভাইরাল মালদ্বীপ ভ্রমণের ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest