করোনা পজিটিভ, নিজেই পোস্ট দিয়ে জানালেন আবীর চট্টোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে বর্তমানে স্থিতিশীল রয়েছেন অভিনেতা। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা দেয়নি তাঁর। শুধু মাত্র ঘ্রাণ পাচ্ছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়ে আবীর লিখেছেন, ” আরও একবার প্রমাণিত হল, জীবনে কোনও কিছু নিশ্চিত নয়। আমি এবং আমার টিম, যেই প্রোডাকশনসের সঙ্গে কাজ করেছি এই কয়েকদিন,যথা সম্ভব সুরক্ষা তাঁরা নিয়েছিলেন। তাও আমি কোভিড পজিটিভ। আশ্চর্যজনকভাবে আমি সম্পূর্ণ সুস্থ। শুধু আমার ঘ্রাণ শক্তি নেই। আমি নিজেকে সম্পূর্ণ আইশোলেশনে রেখেছি। পরিবারের বাকিরাও খুব শীঘ্রই পরীক্ষা করাবেন। আশা করি ওঁরা সকলে সুস্থ থাকবে।”

আরও পড়ুন: Minorities Rights Day 2020: ‘সংখ্যালঘু অধিকার’ দিবসে ফিরে দেখা কিছু মন ভালো করা বলিউড চরিত্র

বিগত কয়েকদিনে অভিনেতা যার যার সঙ্গে দেখা করেছেন কাজের সূত্রে তাঁদের সকলকে কোভিড টেস্ট করানোর আবেদন করেছেন। আবীর লিখেছেন,” গত ক্যেকদিনে আমি কাজের সূত্রে যাঁদের সঙ্গে দেখা করেছি তাঁরা নিজেদের সুরক্ষার স্বার্থে কোভিড টেস্ট করিয়ে নেবেন দয়া করে। আপনাদের সকলের ভালবাসা ও প্রার্থনার জন্যে সকলকে অনেক ধন্যবাদ।”

জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ – এর সঞ্চালক আবীর। কিছুদিন আগেই শোয়ের ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর ও মিকা সিং কোভিডে আক্রান্ত হয়েছিলেন। সেই সময়ে করোনা মুক্ত ছিলেন আবীর। তাঁরা সুস্থ হওয়ার পর ফের শুরু হয় শ্যুটিং।

আরও পড়ুন: ‘ইন্ডিয়ান প্যানোরামা’-তে জায়গা করে নিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ও ‘অভিযাত্রিক’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest