After 'RRR', Akshay Kumar-starrer 'Prithviraj' postponed amid lockdown scare

Prithviraj: RRR-এরপর এবার কোপ ‘পৃথ্বীরাজ’ ছবির মুক্তিতে, পিছিয়ে গেল ট্রেলার মুক্তির দিনও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে একের পর এক করোনার (Coronavirus) প্রকোপ। একাধিক বলি তারকা কোভিডে আক্রান্ত হচ্ছেন। সেই সঙ্গে একের পর এক ছবি মুক্তির তারিখ স্থগিত করে দেওয়া হচ্ছে। এবার সেই তালিকায় যুক্ত হল অক্ষয় কুমারের (Akshay Kumar) আগামী ছবি ‘পৃথ্বীরাজ’ (Prithviraj)। এই ছবিটি ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল।

চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। অক্ষয়ের বিপরীতেই বলিউডে ডেবিউ করছেন মানুষী। ছবিতে সংযুক্তার ভূমিকায় অভিনয় করছেন তিনি। যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ছবি ঘিরে যথেষ্ট কৌতূহল রয়েছে বিনোদন দুনিয়ায়। আগামী ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু যখন ওমিক্রনের দাপটে নতুন করে ফের করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী, তখন নির্মাতারা আর ঝুঁকি নিচ্ছেন না। ফলে সিদ্ধান্ত নেওয়া হল মুক্তি পিছনোর। কবে মুক্তি পেতে পারে ছবিটি? সে সম্পর্কে এখনই কিছু বলতে পারছেন না নির্মাতারা। যশরাজ আপাতত পরিস্থিতির দিকে নজর রেখেছে। পরে সময়মতো ঠিক করা হবে ছবি মুক্তির তারিখ।

আরও পড়ুন: টলিউডেও করোনার হানা, আক্রান্ত সৃজিত-জিৎ, রয়েছেন আইসোলেশনে

করোনা পরিস্থিতির কারণে রাজামৌলির ‘ট্রিপল আর’-এর মুক্তিও অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছেন প্রযোজকরা।একদিকে একাধিক রাজ্যে সিনেমাহল-মাল্টিপ্লেক্স বন্ধ,অন্যদিকে প্রতিদিন নতুন করে বাড়ছে করোনা সংক্রমণ।এই পরিস্থিতিতে ‘পৃথ্বীরাজ’-এর মুক্তি চাইছেন না প্রযোজক।পিছিয়ে গিয়েছে ছবির ট্রেলার মুক্তির দিনও।

সূত্রের খবর,যশ রাজের থিঙ্ক ট্যাঙ্ক বলছে ‘পৃথ্বীরাজ’ এমন একটি ছবি যখন মুক্তি পাবে তখনই ভালো ব্যবসা করবে।কারণ ছবির মেইন ইউএসপি অভিনেতা অক্ষয় কুমার।পাশাপাশি মানুষী চিল্লর,সঞ্জয় দত্ত,সোনু সুদরা তো রয়েইছেন। করোনাকালের পরে বক্সঅফিসের হাল ফেরাতে কাজে আসবে ‘পৃথ্বীরাজ’।তাই ছবিকে তুরুপের তাস করে পকেটে রাখতে চান আদিত্য চোপড়া।তবে আরও কিছুটা অপেক্ষা করতে চান তিনি।মেপে নিতে চান দেশের করোনা পরিস্থিতি।তারপরই ‘পৃথ্বীরাজ’ নিয়ে বড় ঘোষণা করবেন আদিত্য।

আরও পড়ুন: KIFF 2022: সিনেপ্রেমীদের জন্য সুখবর, ৫০ শতাংশ দর্শক নিয়েই হবে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest