তেলগু ছবির হিন্দি রিমেকের প্রযোজনায় অজয় দেবগণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কিছুদিন ধরে বলিউডে  দেখা মেলেনি অজয় দেবগণের। শেষ তাঁকে দেখা গেছে ‘তানহাজি’ ছবিতে।এবার তেলগু ছবির হিন্দি রিমেকে প্রযোজনার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগণকে।

সূত্রের খবর, তেলগু প্রযোজক ভি. ভেঙ্কটা রামানা রেড্ডি ওরফে দিল রাজুর সঙ্গে যৌথ ভাবে কাজ করতে চলেছেন তিনি। তেলগু হিট ছবি ‘নানধি’র রিমেকে দেখা যাবে অজয়কে। এই ছবিটি মুক্তি পাওয়ার সময় বাণিজ্যিকভাবে সাফল্যর মুখ দেখেছিল ছবিটি। এক বিবৃতিতে অজয় জানান, ‘নানধি একটি গুরুত্বপূর্ণ ফিল্ম, যা প্রশাসনের নির্দিষ্ট কিছু ফাঁক ফাঁস করে দেয়। মূল তেলগু ছবিটিও সফল ছিল এবং হৃদয় স্পর্শ করেছিল। দিল রাজু এবং আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই ছবিটি হিন্দিতে পুনর্নির্মাণ করে, ছবিটিকে বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে সাহায্য করবে। এখন সবকিছু শুরুর দিকে রয়েছে। স্ক্রিপ্ট ফাইনাল করা হচ্ছে। আমাদের কাস্ট ঠিক হলে, আমি আরও কিছু বলতে পারব।’

আরও পড়ুন: Corona Vaccine: কসবায় করোনা ভ্যাকসিন জালিয়াতির শিকার মিমি চক্রবর্তী!

অন্যদিকে, প্রযোজক দিল রাজু বলেন, “নানধি একটি খুব গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে তৈরি হয়েছে এবং আমরা এই গল্পটি আরও বেশি দর্শকদের কাছে পৌঁছনোর চেষ্টায় ছিলাম। অজয় দেবগনের সঙ্গে এরকম এক গুরুত্বপূর্ণ গল্পের কাজ করতেপেরে আমি খুব খুশি। আমরা ছবিটিকে নিয়ে প্রাথমিক পর্যায়ে রয়েছি, শীঘ্রই আরও বিশদে সব বলতে পারব।

‘নানধি’ একটি কোর্টরুম নাটক, যা ২০২১ সালের ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। একজন বন্দী (আল্লারি নরেশ), যিনি বর্তমানে বিচারাধীন রয়েছেন। তাঁর বিরুদ্ধে রয়েছে খুনের মিথ্যে অভিযোগ। সুবিচারের অপেক্ষায় কারাগারে দিন কাটছে বন্দীর । সমালোচকদের প্রশংসা পাওয়ার পাশাপাশি ছবিটি বাণিজ্যিকভাবে সফলও হয় ছবিটি। তবে হিন্দি ছবিতে অজয়অভিনয় করছেন কি না তা এখনও খোলসা করেননি তিনি।

আরও পড়ুন: এবার রোমান্টিক মিউজিক্যাল সিনেমার পরিচালনায় সৃজিত, থাকছে একঝাঁক তরুণ মুখ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest