Ankita Lokhande to marry Vicky Jain on December 12-13-14, kisses her boyfriend at Diwali Party

প্রেমের জোয়ারে ভাসলেন অঙ্কিতা-ভিকি! যুগলের চুমুর ভিডিও ভাইরাল, ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন— সে কথা রটেছিল আগেই। উড়িয়ে দিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। মাস কয়েক পরে দেখা গেল, দীপাবলির পার্টিতে গভীর চুম্বনরত ভিকি-অঙ্কিতা।

মেরুন রঙা শাড়ি-ব্লাউজে যেন নিজেই দীপাবলির আলো। আঁচল মেলে, চুল উড়িয়ে নাচে উত্তাল। তুমুল ভিড়ের মধ্যেও এক মুহূর্তের জন্য যেন একা হয়ে গেলেন অঙ্কিতা-ভিকি। একে অন্যকে জড়িয়ে গভীর চুম্বনে আরও কাছাকাছি, আরও উষ্ণ। নতুন করে প্রেমের উদ্‌যাপনে ভাসলেন যুগলে।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

দীপাবলি উপলক্ষেই একটি পার্টিতে তাদের দুজনকেই নাচ করতে দেখা যায়। প্রেমিকের বুকে মাথা রেখেই ভালবাসার মুহূর্ত উপভোগ করছিলেন তিনি, কয়েক সেকেন্ড পরেই সকলকে অবাক করে দিয়ে গাঢ় চুম্বনে আবদ্ধ হন ভিকি এবং অঙ্কিতা। নিজের ইনস্টাগ্রামেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, জুড়েছেন প্রেমিকের নাম।

ETimes – এর খবর অনুযায়ী ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন অঙ্কিতা – ভিকি। ১২, ১৩ ও ১৪ – এই তিনদিন ধরে চলবে বিয়ের আসর।

ভিকির সঙ্গে প্রেমের বিষয়ে অঙ্কিতার একেবারেই কোনও রাখঢাক নেই। নানান সময় ভিডিও শেয়ার করেই মনের অভিব্যাক্তি বর্ণনা করে সে। সবসময় পাশে থাকার জন্য, অগাধ ভালবাসার জন্য বহুবার ধন্যবাদ জ্ঞাপন অবধি করেছেন। বিশ্বের সেরা প্রেমিক ভিকি – এমনটাই মনে করেন অঙ্কিতা।

২০১০ সাল ২০১৬ পর্যন্ত সুশান্তের সঙ্গে প্রেম ছিল অঙ্কিতার। তারকা-জুটির প্রেম ভেঙে যাওয়ার পরে বিভিন্ন মানসিক সমস্যায় ভুগেছিলেন অঙ্কিতা। ভিকি জৈনের সঙ্গে প্রেম হওয়ার পর থেকেই ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিকতার দিকে। টেলি-অভিনেত্রী নিজেই একাধিক বার সে কথা জানিয়েছেন সংবাদমাধ্যমে। ভিকির সঙ্গে চার বছরের প্রেমের কাহিনি মাঝেমধ্যেই উঠে আসে অঙ্কিতার ইনস্টাগ্রামের পাতায়। দীপাবলির মুখে আরও সেই প্রেমকেই নতুন রঙে রাঙালেন ভিকির তারকা-বান্ধবী।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest