অর্জুন কাপুরের জন্মদিনে মন ছুঁয়ে যাওয়া পোস্ট মালাইকা-সোনমের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: টু স্টেটস অভিনেতা অর্জুন কাপুরের আজ ৩৬তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শুভেচ্ছা জানানোর হিড়িক পড়েছে।তারকা পরিবারের ছেলে তিনি। তাই সেলিব্রিটি বোন সোনাম, অংশুলা আর রিয়া কাপুর-রাও সোশ্যাল মিডিয়ায়েই শেয়ার করেছেন অর্জুনের সঙ্গে নিজেদের ছবি।

 জীবনে চলার পথে একদিকে যেমন দুঃখে জর্জরিত হয়েছেন, তেমনই এসেছে বহু আনন্দের মুহূর্ত। একদিকে যখন মাথার উপর থেকে উঠে গিয়েছে মায়ের স্নেহের ছায়া, তখনই সব প্রতিকূলতাকে সরিয়ে অর্জুনের জীবনে এসেছেন প্রেয়সী মালাইকা আরোরা। তাঁদের অসমবয়সী ভালোবাসার জন্যে শুনতে হয়েছে নানা মহলে নানা কটাক্ষও। কিন্তু শেষপর্যন্ত জয়ী হয়েছে নিখাদ ভালোবাসাই। আর মনের মানুষের ৩৫ তম জন্মদিনে তাই সোশ্যাল মিডিয়ায় আদুরে পোস্ট করলেন মালাইকা (Malaika Arora)।

আরও পড়ুন: রিয়াকে চিনি না , অঙ্কিতার সঙ্গে বিয়ের ঠিক হয়েছিল, নীরবতা ভাঙলেন সুশান্তের বাবা

কোনো সমালোচনার পরোয়া না করেই অর্জুনকে নিজের ‘সানসাইন’ বলে জানিয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CB4qECllDl0

শুধু মালাইকাই নন, অর্জুনের জন্মদিনে শুভেচ্ছা জানালেন তাঁর প্রিয়জনেরাও। ভাই অর্জুনের সঙ্গে দুটি ছবি পোস্ট করে তাঁকে উইশ করলেন অভিনেত্রী সোনম কাপুর। ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন, ‘শুভ জন্মদিন আমার আদরের ভাই। তুমি আমাদের জীবনে আনন্দ ও জ্ঞান নিয়ে আসো… যদিও নিজে অনেক প্রতিকূল অবস্থার মধ্যে দিয়ে গেছো। অনেক অনেক ধন্যবাদ সব সময়ে আমার পাশে থাকার জন্যে। তোমাকে ভীষণ ভালোবাসি…’

শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ‘কি এন্ড কা’ সহকর্মী কারিনা কাপুর খান ও।

২০১২ সালে মুক্তি পেয়েছিল অর্জুন কাপুরের প্রথম ছবি ইশকজাদে । হাবিব ফয়জাল পরিচালিত সেই ছবিতে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল পরিণীতি চোপড়াকে। এরপর বলিউডে একের পর এক বড় বাজেটের ছবিতে কাজ করেছেন অর্জুন।

আরও পড়ুন: অগ্নিমূল্য জ্বালানি! বিগ বি, অনুপম ও অক্ষয়ের পুরনো ট্যুইট তুলে ফের প্রতিবাদের আর্জি ভক্তদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest