Beach, fireworks & cocktails: Inside Priyanka Chopra's intimate birthday party

Priyanka Chopra: জুলাইয়ের জুয়েল! নিকের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ৪০-এ পা পিগি চপসের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চল্লিশে পা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ক্যালিফোর্নিয়ার সংসার ফেলে নিক জোনাসের সঙ্গে ডানা মেললেন নিরুদ্দেশে। সমুদ্রসৈকতে গিয়ে লাগাম ছেড়ে এক হয়ে গেলেন দু’টিতে। উদ্দাম মুহূর্তগুলি ঝাঁপিয়ে পড়ল ফের।

স্ত্রীর ৪০ বছরের জন্মদিন বিশেষ ভাবে স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন নিক। আয়োজনও ছিল অঢেল। উদ্‌যাপনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তাঁরা। যেখানে সমুদ্রের পারে চুম্বনরত অবস্থায় যুগলকে দেখা গিয়েছে। স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নিক লিখেছেন, ‘জুলাইয়ের রত্ন আমার, শুভ জন্মদিন। তোমার সঙ্গে উদ্দাম জীবনের সহযাত্রী হতে পেরে আমি ধন্য। তোমাকে ভালবাসি।’

আরও পড়ুন: Bengali Movie : আলিপুর বোমা মামলা নিয়ে সিনেমা, স্বাধীনতার ৭৫ বছরে উপহার পরমব্রতর

প্রিয়াঙ্কার জন্ম ১৯৮২ সালের ১৮ জুলাই। সেই উপলক্ষে ‘আশির দশকের প্রিয়া’ লেখা একটি ব্যানার গায়ে জড়িয়ে ঘুরতেও দেখা গিয়েছে নিককে। প্রিয়াঙ্কার জন্মদিনের রাতে আতসবাজি ফাটিয়ে সেলিব্রেট করলেন নিক।

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

খুব শীঘ্রই সিটাডেল ওয়েব সিরিজের স্পাই হিসেবে দেখা যাবে Priyanka Chopra-কে। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন Game of Thrones এবং Eternals-এর স্টার Richard Madden। Amazon Prime Video-র জন্য এই প্রথম কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। Avengers: Endgame খ্যাত প্রযোজক Russo Brothers-এই সিরিজও প্রোডিউস করছেন। এছাড়াও হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-এর মতো প্রোজেক্ট রয়েছে। এছাড়াও বলিউডে’ জি লে জরা’ তে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন: Antarjal: নিখোঁজ বনির সন্ধানে কৌশানির যাত্রা শুরু, দেখুন ‘অন্তর্জাল’- এর ট্রেলার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest