bengali actress srabanti chatterjee demands huge alimony from roshan singh

Srabanti-Roshan: তিন নম্বর স্বামীর কাছ থেকে প্রতি মাসে কত লাখ টাকা খোরপোষ চাইলেন শ্রাবন্তী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুধু ডিভোর্স নয়, রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী, গত মাসেই এই খবর প্রকাশ্যে এসেছিল। তবে তৃতীয় স্বামীর কাছ থেকে প্রতি মাস কত টাকা খোরপোষ হিসাবে দাবি করেছেন শ্রাবন্তী, জানেন? পরিমাণটা সত্যি চমকে দেওয়ার মতো!

গত বছর পুজোর পরেই জানা গিয়েছিল রোশন ও শ্রাবন্তীর সম্পর্কে ভাঙন ধরেছে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল। বার বার শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও রোশনকে (Roshan Singh) নিয়ে নানা গুঞ্জন, নানা ট্রোল। তবে এ নিয়ে প্রকাশ্যে শ্রাবন্তী কিছু না বললেও, রোশন কিন্তু প্রথম থেকেই শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। আর বার বার তিনি চেয়েছেন ফের নতুন করে শ্রাবন্তীর সঙ্গে পথ চলা শুরু করতে। অন্যদিকে অবশ্য, নানা সময়েই ইনস্টাগ্রামে নানারকম ইঙ্গিতপূর্ণ পোস্ট করে বাক যুদ্ধে মেতেছেন রোশন ও শ্রাবন্তী। শেষমেশ, এই সম্পর্কের তিক্ততা বেড়ে আদালতে পৌঁছল তা। স্ত্রী শ্রাবন্তীকে ঘরে ফেরাতে চলতি বছরের জুলাই মাসে মামলাও করেন রোশন।

কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থান থেকে একেবারেই সরলেন না। বরং রোশনের কাছ থেকে চাইলেন ডিভোর্স। আদলাতে বিবাহবিচ্ছেদের মামালও দায়ের করলেন শ্রাবন্তী। তবে শুধু বিচ্ছেদই চাননি তিনি। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশনের কাছ থেকে প্রতিমাসে খোরপোশ বা ভরণপোষনের জন্য টাকাও দাবি করলেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লাখ টাকা দাবি করেছেন স্বামী রোশনের কাছ থেকে!

খবরের সত্যতা সম্পর্কে জানতে সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হয় রোশন সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডলের সঙ্গে। তাঁর কথায়, শ্রাবন্তীর তরফ থেকে খোরপোশের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশনের তরফ থেকে প্রতিমাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি রয়েছে।

ডিভোর্সের মামলা নিয়ে সংবাদমাধ্যমের সামনে বিশেষ কিছু বলতে চান না রোশন। তিনি আগেই জানিয়েছেন, ‘এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন’। স্ত্রীর বিরুদ্ধে রোশনেরও বিস্ফোরক অভিযোগ রয়েছে। নায়িকার অনেক বন্ধুর সঙ্গেই তাঁর যোগযোগ রয়েছে। আর সেখান থেকেই তিনি জানতে পেরেছেন ঘনিষ্ঠমহলে রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করে চলেছেন নায়িকা। রোশনের অনুযোগ, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’। এই ধরণের কুরুচিকর মন্তব্য মর্মাহত রোশন। রোশনের কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাঁকে না বললেও, যাঁদের মুখে তিনি একথা শুনেছেন তাঁরা সকলেই বিশ্বস্ত বন্ধু। রোশনের কথায়, তাঁকে চোর অপবাদও দেওয়া হয়েছে। বলা হচ্ছে, তিনি নাকি শ্রাবন্তীর ১ কোটি টাকা নিয়ে চলে গিয়েছেন।

টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। রোশন-শ্রাবন্তীর সম্পর্কের সমীকরণ এখন কোনদিকে গড়াবে সেটাই দেখবার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest