Bengali Serial Trp Dhulokona At Top Mithai At Tenth

TRP List: তলিয়ে গেল ‘মিঠাই’, লালনের পরকীয়া দেখিয়ে বেঙ্গল টপার ‘ধুলোকণা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকে ভাগ্য পরীক্ষা। আর এটুকু বোঝাই যাচ্ছে, ভাগ্যলক্ষী এবার অনেক ধারাবাহিকের পক্ষেই সহায়ক নন।

এই সপ্তাহে আবারও বেঙ্গল টপার লালন-ফুলঝুরি। লালনের পরকীয়াই কী দর্শককে বসিয়ে রেখেছে পর্দার সামনে? তার উত্তর না পাওয়া গেলেও এই সিরিয়াল আবারও তালিকার এক নম্বরেই রইল। তবে গত সপ্তাহের চেয়ে নম্বর কমেছে। এই সপ্তাহে নম্বর ৮। গত সপ্তাহে পাওয়া নম্বর ছিল( TRP)৮.৩।

এদিকে, দীপা-সূর্যর মধ্যে এক অজানা দূরত্ব। ভালবাসার অগ্নিপরীক্ষা মন কেড়েছে তাঁদের। অবাক করা ফলাফল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের। দ্বিতীয় স্থানে রয়েছেন তাঁরা।অনুরাগের ছোঁয়া কিন্তু গত কয়েক সপ্তাহে তড়তড় করে এগিয়েছে। যেভাবে সৌর্য  বউ দীপাকে সন্দেহ করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে, তারপর হামলা হল দীপার উপরে, এসব থেকে কে-ই বা চোখ ফেরাবেন! সব মিলিয়ে তালিকার ২ নম্বরে এই মেগা।

আরও পড়ুন: বউকে গাড়ির তলার চাপা দেওয়ার চেষ্টা করা বলি-প্রযোজক কমল কিশোর গ্রেফতার !

জগদ্ধাত্রী পুজোর মরশুম, তাই নিজেদের জায়গা এবারও কায়েম রেখেছে ‘জগদ্ধাত্রী’। তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। যদিও রেটিং দেখলে বোঝা যায় অল্পের জন্যই বেচেঁছে এই ধারাবাহিক। এরপরেও রয়েছে ‘গৌরী এল’ ধারাবাহিক। তাদের রেটিং ৬.৯। অবাক লাগলেও প্রথম পাঁচে নেই ‘গাঁটছড়া’ এবং ‘মিঠাই’ (Mithai)। পঞ্চম স্থানে ‘আলতা ফড়িং’। ষষ্ঠ স্থান থেকেই রয়েছে বিরাট চমক। পোখরাজ-রাধিকার বিয়ে যে অনেকটা কামাল করেছে সেও বলা যায়। ষষ্ঠ স্থানে ‘মাধবীলতা’ এবং ‘এক্কা দোক্কা’ রয়েছে একসঙ্গে।

সপ্তম স্থানে রয়েছে ‘গাঁটছড়া’ (Gaatchora)। টুইস্ট এর পর টুইস্ট কি এর জন্য দায়ী? অনেকেই মনে করছেন, গাঁটছড়ার গল্পে একঘেয়েমি এসেছে। সেটিই এই সিরিয়ালটিকে পিছিয়ে দেওয়ার অন্যতম বড় কারণ।

চমকে দেওয়ার মত মিঠাইয়ের রেটিং। সিদ্ধার্থ ‘মিঠাই’ বাবা মা হওয়ার পরেও ফিরল না দর্শকদের মন? এবার একদম শেষে রয়েছে এই ধারাবাহিক। একসময়ের সেরা ধারাবাহিক এখন দশম স্থানে? এদিকে, টেক্কা দিয়ে এগিয়ে গেছে ‘সাহেবের চিঠি’ এবং ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। একেই নেই TRP, তারপরেও বারবার প্লট টুইস্ট। মিঠাই ভক্তদের এই নিয়ে দুঃখের শেষ নেই। তবে, সামনের সপ্তাহের TRP- ই বলে দেবে আদৌ সিধাইয়ের সন্তান কোনও কামাল করতে পারল নাকি না।

এবার দেখে নিন, এই সপ্তাহের টিআরপি তালিকা।

প্রথম- ধুলোকণা (৮.০)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৭.১)

তৃতীয়- জগদ্ধাত্রী (৭.০)

চতুর্থ- গৌরী এলো (৬.৯)

পঞ্চম- আলতা ফড়িং (৬.৬)

ষষ্ঠ- মাধবীলতা (৬.৫) / এক্কা দোক্কা (৬.৫)

সপ্তম- গাঁটছড়া (৬.৩)

অষ্টম- সাহেবের চিঠি (৬.১)

নবম- মিঠাই (৫.৬)

দশম- লক্ষ্মী কাকিমা (৫.৫)

আরও পড়ুন: SRK Day Video: ‘ছাইয়া ছাইয়া’ গানে নাচ, ভক্তদের সঙ্গে কেক কাটা, দেখুন শাহরুখের জন্মদিনের ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest