বিয়ে ভুয়ো নয়, সন্তানের জন্মের আগে প্রকাশ্যে আসবেন স্বামী, দাবি রাখি সাওয়ান্তের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বসের ঘরে হাজির হয়ে, নিজের জীবন নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত।অভিনেত্রী বলেন, তাঁর বিয়ে হয়ে গিয়েছে কিন্তু মানুষ অন্যরকম ভাবছেন। অনেকে ভাবছেন, তিনি মিথ্যে বলছেন। পরিচিতির জন্য তিনি এমন বলছেন বলে অনেকে মনে করছেন কিন্তু বিষয়টি এমন নয়।

তাঁর সত্যিই বিয়ে হয়ে গিয়েছে। সন্তানের জন্মের আগে, তাঁর স্বামী প্রকাশ্যে আসবেন। নিজের পরিচয় সবার সামনে তুলে ধরবেন বলেও জানান রাখি। তাঁর বিয়ে এবং সম্পর্ক যে মিথ্যে নয়, সে বিষয়ে জোর গলায় দাবি করেন রাখি সাওয়ান্ত।

কিছু দিন আগে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসে রাখি সাওয়ান্তের বিয়ের আসর। যেখানে কনের বেশে হাজির হন রাখি। বিয়ের সময় রাখি কখনও সাদা রঙের গাউন পরে হাজির হন, আবার কখনও হাতে চূড়া পরে ভারতীয় সাজে হাজির হন। রাখি বিয়ের কনে হিসেবে হাজির হলেও, কার সঙ্গে তাঁর বিয়ে হল, সে বিষয়ে কোনও আভাস দেননি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘রইস’ খ্যাত অভিনেত্রী মাহিরা খান

বিগ বসে আসার পর বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন, এই মুহূর্তে তাঁর অর্থের প্রয়োজন। তাঁর অর্থ, সম্পত্তি যাঁর কাছে ছিল, তিনি আর নেই। ফলে তাঁর অর্থ, সম্পত্তি সব লোপাট হয়ে গিয়েছে। তাঁর কাছে থেকে অর্থ, সম্পত্তি নেওয়ার পর সংশ্লিষ্ট ব্যক্তির মৃত্যু হয়। ফলে তিনি আর সেই সবকিছু ফেরৎ পাবেন না বলেও আশঙ্কা প্রকাশ করেন টেলিভিশনের ড্রামা কুইন।

অর্থের সঙ্কটে পড়ে এই মুহূর্তে তাঁর রোজগারের প্রয়োজন। ফলে তিনি রোজগারের চেষ্টা করছেন বলে স্পষ্ট জানান রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন: কঙ্গনা-হৃত্বিক আইনি লড়াইয়ে নতুন মোড়, ফের প্রকাশ্যে কাজিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest