লকডাউনে বাগানবাড়িতে ‘তেরে বিনা’র গানের শ্যুটিং সলমন-জ্যাকলিনের! দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে বহুদিন হল পানভেলের বাগান বাড়িতে সপরিবারে আটকে রয়েছেন সলমন খান। সেখানেই বিভিন্ন ভাবে পরিবারের কিছু সদস্য ও বান্ধবীদের সঙ্গে সময় কাটছেন ‘ভাইজান’। বন্দি অবস্থাতেও মাঝে মধ্যেই তিনি নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করছেন। এবার বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিলে ‘তেরে বিনা’ বলে একটি গানের শ্যুট করে ফেললেন সলমন।

ফার্মহাউজে রয়েছেন সলমনের আরও এক বন্ধু ওয়ালুশা ডিসুজাও। তিনিই এই গানের দৃশ্য শ্যুটিং করেন। তাঁর কথায়, গানের নাম তেরে বিনা। তবে এটি কোনও সিনেমার অংশ নয়। এটি আলাদা করে রিলিজ করার কথা ছিল। ঘরবন্দি অবস্থায় সময় নষ্ট না করে গানের শ্যুটিং সেরে ফেলা হয়। অন্যদিক ফার্মহাউজে রয়েছেন জ্যাকলিন, আয়ূষও। প্রসঙ্গত, শ্যুটিং চলাকালীন সলমন, জ্যাকলিন ও ওয়ালুশাই উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ফের বিতর্কে নুসরত জাহান,এবার উঠল ‘ছবি চুরির’ অভিযোগ

নামী প্রযোজকের বড় প্রযোজনায় সিনেমা, গানের ভিডিয়ো করার অভ্যেস সলমন, জ্যাকলিনের। সলমনের কথায়, ‘আমারা মোট চারদিন ধরে এই গানের শ্যুটিংটা করি। গানের দৃশ্য়ের ফার্মহাউজ ব্যবহার করা হলেও বিশেষভাবে কোনও ব্যাকগ্রাউন্ড রাখা সম্ভব হয়নি। কারণ সেটি আমার ঘর। ব্যক্তিগতভবাবে একেবারেই তা দেখাতে রাজি নই। জীবনে সবচেয়ে সস্তার বাজেটে কাজ করলাম। তবে নতুন অভিজ্ঞতা, কাজ করতে গিয়ে বেশ মজাই হয়েছে।’

এডিট শেষ হলেই শীঘ্রই মুক্তি পাবে গানের টিজারটি। তবে তার একঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সলমন খান। সঞ্চালিকা তথা সলমনের বান্ধবী ওয়ালুসা ডি’সুজা-র সঙ্গে সলমন ও জ্যাকলিনের কথোপকথনের ভিডিয়ো করা হয়েছে এবং সেটিই ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। যার ক্যাপশানে সলমন লিখেছেন, ”Interview Tere Bina…” যেখানে সলমন ও জ্যাকলিন জানিয়েছেন তাঁদের ‘তেরে বিনা’ মিউজিক ভিডিয়োটির শ্যুটিংয়ের কথা।

https://www.instagram.com/p/B_8B2fUFd8q/

এর আগেও করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্য ‘প্য়ায়ার করোনা’ বলে একটি মিউজিক ভিডিয়ো প্রকাশ করেছিলেন সলমন। সেটাও পানভেলের বাগান বাড়িতে শ্যুট করা হয়েছিল। যেখানে নিজে গানও গেয়েছিলেন সল্লু।

আরও পড়ুন: লকডাউনে ফের নতুন লুক! কিন্তু এবার ধোনিকে দেখে মন খারাপ হতে পারে আপনার…

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest