লকডাউনে ফের নতুন লুক! কিন্তু এবার ধোনিকে দেখে মন খারাপ হতে পারে আপনার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনে হোম কোয়ারান্টাইনের সময়টা মোটেও মন্দ কাটছে না মহেন্দ্র সিং ধোনির। পরিবারের সঙ্গে নিজের ফার্ম হাউসে দিব্যি খোসমেজাজে রয়েছেন মাহি। 

নিজে সোশ্যাল মিডিয়ায় বিশেষ সময় কাটান না। তবে স্ত্রী সাক্ষীর দৌলতে মাঝে মাঝে ইনস্টাগ্রামের পর্দায় দেখা মেলে ধোনির। বলা বাহুল্য, অনুরাগীরা আপ্লুত হন একঝলক মাহি দর্শনেই। এবার তেমনই একটি সমর্থকদের আপ্লুত করার মতো ভিডিও সামনে এল ধোনির। মেয়ে জিভার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে ভিডিওটি। যেখানে ধোনিকে মেয়ে ও নিজের পোষ্যের সঙ্গে খেলা করতে দেখা যাচ্ছে। মেয়ের সঙ্গে দৌড় প্রতিযোগিতায় অংশ নিতেও দেখা যাচ্ছে এমএসডিকে।

আরও পড়ুন: করোনা রিপোর্ট নেগেটিভ, জেনে নিন লা লিগায় কবে মাঠে নামছেন মেসিরা

https://www.instagram.com/p/B_7eILdnn1v/

উল্লেখযোগ্য বিষয় হল, ধোনিকে দেখা যাচ্ছে একেবারে নতুন লুকে। পাক ধরা ছোট চুল, এক গাল পাকা দাড়িতে চেনাই মুশকিল টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে। এই লুকেই মেয়েকে সঙ্গে নিয়ে পোষ্যকে ক্যাচ প্র্যাকটিস করানোর একটি ভিডিও চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও পোস্ট করেছিল।

এর আগে লকডাউনের মাঝে ধোনিকে লনের ঘাস ছাঁটতে দেখা গিয়েছে। মেয়ের সঙ্গে বাইক সওয়ারির একটি ভিডিও কিছুদিন আগেই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সাক্ষী।

২০১৯ ক্রিকেট (ICC World Cup) বিশ্বকাপ সেমিফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পর থেকে আর ২২ গজে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। তবু গত ৮-১০ মাস ক্রিকেট দুনিয়ার আলোচনার কেন্দ্রে থেকে গিয়েছেন তিনি। সবার আশা ছিল, IPL-এ ফের দেখা যাবে ধোনি-ধামাকা। তবে করোনাভাইরাসের (COVID-19) জেরে লকডাউনের (Lockdown) ফলে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে IPL। এমন সময়ে বাকিদের মতো, পরিবারের সঙ্গে ঘরবন্দি ধোনিও (Dhoni)। আর এমন সময়েও নেটপাড়ায় ভাইরাল MSD।

চুল দাড়ি নিয়ে ধোনির পরীক্ষা-নিরীক্ষা নতুন নয়। কেরিয়ারের শুরু থেকেই নিত্যনতুন হেয়ার ও বিয়ার্ড স্টাইল (MS Dhoni Beard Look)-এ দেখা গিয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। এমনকী ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকেও লুক পরিবর্তন নিয়ে প্রশ্নের মুখে পড়েছেন ভারতীয় ক্রিকেটের ‘ক্যাপ্টেন কুল’। তবে বাউন্সারের মতো তা বরাবরই এড়িয়ে গিয়েছেন তিনি।

আরও পড়ুন: স্মৃতির স্মরণী: অভিষেকের আগের দিন লর্ডসে অনুশীলনের ছবি পোস্ট করলেন মহারাজ

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest