ফের বিতর্কে নুসরত জাহান,এবার উঠল ‘ছবি চুরির’ অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ফের নেটিজেনদের রোষের মুখে নুসরত। শুক্রবার রবীন্দ্র জয়ন্তীতে, কবিগুরুকে প্রণাম জানাতে অনুরাগীদের উদ্দেশে একটি পোস্ট করেন বরিসহাটের তৃণমূল সাংসদ। সেই ছবি ঘিরেই এবার বিতর্ক দানা বাঁধল। 

 ওই পোস্টে রবীন্দ্রনাথের একটি পেনসিল স্কেচ ব্যবহার করেছেন নুসরত,জানা গিয়েছে সেটি শিল্পী ইন্দ্রজিত মন্ডলের আঁকা। তবে জনৈক ওই শিল্পীকে কোনও ক্রেডিট না দিয়েই সেটি ব্যবহার করার অভিযোগ উঠল নসুরতের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হন নায়িকা। নুসরতের উদ্দেশ্যে নেট নাগরিকদের প্রশ্ন ‘আপনি ছবিটা ব্যবহার করেছেন ভালো কথা কিন্তু তার নাম কেন ওড়ালেন?’।

https://www.instagram.com/p/B_6tr16HMYO/

আরও পড়ুন: সোনমকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন অনিল কাপুর, শেয়ার করলেন বিয়ের ভিডিও, দেখুন…

যদিও নসুরত এ প্রসঙ্গে জানিয়েছেন তিনি ইন্টারনেট থেকে এই ছবিটি নিয়েছেন।সেখানে শিল্পীর নাম উল্লেখ ছিল না। ইন্টারনেটে এইরকম বহু ছবি রয়েছে। এটি এক্কেবারে অনিচ্ছাকৃত। কোনও শিল্পীকেই অসম্মান করা বা তাঁর কাজের ক্রেটিড না দেওয়ার কোনও উদ্দেশ্য তাঁর নেই। কারণ তিনি নিজেও একজন শিল্পী।

লকডাউনের মধ্যেই মানুষকে আনন্দ দিতে অভিনেত্রী (Nusrat Jahan) তাঁর নাচের একটি টিকটক ভিডিও (TikTok) করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। কিন্তু তাঁর সেই ভিডিওটি দেখে মানুষজন মজা পাওয়ার বদলে অনেকেই তাঁকে ট্রোল করতে শুরু করেন। যদিও তাতে দমে যাবার পাত্রী নন নুসরত। তিনি এই ট্রোলারদের জন্যেই আরও একটি ভিডিও তৈরি করে উপযুক্ত জবাব দেন। সেই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (Viral Video)  হয়েছে সোশ্যাল দুনিয়ায়।

@nusratchirps

For my trollers… love from me to u..!! ? Believe me I know my job..!! ? #stophatred #bepositivestaypositive #showsomelove @tiktok_india

♬ Original Sound – Unknown

ট্রোলারদের জবাব দিতে যে ভিডিওটি নুসরত জাঁহান ছড়িয়ে দেন তাতে তাঁকে বলিউডের জনপ্রিয় গান ‘আঁখো মে বসে হো তুম …’ -এ লিপ-সিঙ্ক করতে দেখা যায়। তৃণমূল সাংসদ ওই ভিডিওটি ৭ মে রাতে শেয়ার করেন। ভিডিওটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লেখেন, “আমার ট্রোলারদের জন্য … আমার পক্ষ থেকে আপনাদের সকলের প্রতি অনেক ভালোবাসা … বিশ্বাস করুন আমি জানি আমার কাজটি কী”।

আরও পড়ুন: রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, ভাইরাল ছবির প্রথম ঝলক

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest