নাসিকের ‘ড্রাগ পার্টি’ থেকে গ্রেফতার ২২, রয়েছেন এক বিগবস প্রতিযোগীও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার মহারাষ্ট্রের নাসিকে এক জন্মদিনের পার্টিতে আচমকাই হানা দিয়ে বিপুল পরিমাণে মাদক উদ্ধার করল মহারাষ্ট্র পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফাতার করা হয়েছে ২২ জনকে। পুলিশ সূত্রে খবর, এঁদের মধ্যে রয়েছেন বেশ কিছু অভিনেতা এবং কোরিওগ্রাফারও।

জানা যাচ্ছে, ২২ জনের মধ্যে মহিলা ১২ জন। তাঁদের মধ্যে একজন জনপ্রিয় রিয়ালিটি শো’র প্রাক্তন প্রতিযোগী। আর চার জন মহিলা দক্ষিণী ছবির সঙ্গে যুক্ত বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: এবার রোমান্টিক মিউজিক্যাল সিনেমার পরিচালনায় সৃজিত, থাকছে একঝাঁক তরুণ মুখ

নাসিকের পুলিশ সুপাত সচিন পাটিল সংবাদমাধ্যমকে বলেন, “অভিযুক্তরা এক জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিল। ইতিমধ্যেই তাঁদের মেডিক্যাল পরীক্ষা করার জন্য পাঠান হয়েছে। ওই জায়গার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে মুম্বই থেকে এক মাদক পাচারকারীকেও গ্রেফতার করা হয়েছে।”

সংবাদ সংস্থা সূত্রে খবর, নাসিকের ইগতপুরী অঞ্চলের স্কাই তাজ ভিলা এবং স্কাই লগুন ভিলায় মুম্বইয়ের বাসিন্দা পিয়ুষ শেঠিয়ার জন্মদিন পালন চলছিল। মুম্বইয়ের ফিল্মি জগতের সঙ্গে পিয়ূষের পরিচয় রয়েছে। আর সে কারণেই আমন্ত্রিত ছিলেন হিন্দি টেলি সিরিয়ালেরও বেশ কিছু পরিচিতরা। ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই নাইজেরিয়ানকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: অমিতাভ-অভিষেকের পর এবার ডিজিটাল দুনিয়ায় পা রাখছেন জয়া বচ্চন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest