৫২ ছুঁলেন অজয় দেবগণ, জন্মদিনে সামনে এল ‘RRR’-এর ‘ফার্স্ট লুক’

জন্মদিনের উপহার হিসাবে এই ছবিতে অজয় দেবগণের ‘ফার্স্ট লুক’ প্রকাশ করলেন পরিচালক।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ (২ এপ্রিল) অজয় দেবগণের জন্মদিন। ৫২ ছুঁলেন তিনি। গোটা বলিউড তাঁকে শুভেচ্ছা জানিয়েছে। মাধুরী দীক্ষিত থেকে শুরু করে করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, সঞ্জয় দত্ত, সিদ্ধার্থ মালহোত্রা সবাই সেশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন। তবে পরিচালক রাজামৌলি একেবারে অন্য কায়দায় জন্মদিনের শুভেচ্ছা জানালেন অজয় দেবগণকে। রাজামৌলির নতুন ছবি ‘আর আর আর’(RRR)-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। জন্মদিনের উপহার হিসাবে এই ছবিতে অজয় দেবগণের ‘ফার্স্ট লুক’ প্রকাশ করলেন পরিচালক।

পরিচালকের কাছ থেকে এই অভিনব উপহার পেয়ে খুশি ‘বার্থডে বয়’। নিজের ‘ফার্স্ট লুক’-এর ছবি পোস্ট করে অজয় দেবগণ টুইট করেছেন, “এই ছবির অংশ হতে পেরে আমি সত্যি খুব খুশি।দারুণ একটা অভিজ্ঞতা। রাজামৌলি যেভাবে আমার চরিত্রটা এঁকেছেন তা সবাইকে দেখানোর জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না।” এটা ঠিক, এমন লুকে অজয় দেবগণকে আগে কখনও দেখা যায়নি। তাঁর লুকে এক ধরণের বলিষ্ঠতা আছে। বোঝাই যাচ্ছে, তিনি এক বীর যোদ্ধার চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন: মলদ্বীপ ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত ‘বার্থ ডে গার্ল’ ঐন্দ্রিলা সেন

প্রায় দু’বছর ধরে তৈরি হয়েছে ‘আর আর আর’(RRR)। অতিমারির কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। দু’জন তেলেগু স্বাধীণতা সংগ্রামী রাজু এবং ভীমের গল্প ‘আর আর আর’(RRR)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাম চরণ এবং জুনিয়র এন টি রামা রাও। অজয় দেবগণ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রায় ৪০০ কোটি খরচ করে তৈরি হয়েছে এই ছবি।

এই ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। আলিয়ার জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় সীতার ‘লুক’ প্রকাশ করেছিলেন পরিচালক। এটিই ছিল আলিয়াকে তাঁর জন্মদিনের উপহার।

আরও পড়ুন: বয়ফ্রেন্ড রণবীরের পর এবার করোনায় আক্রান্ত আলিয়া ভাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest