মন কাড়বে লোকগান- মেঠো সুর, ২৮ ডিসেম্বরে আসছে ‘গঙ্গারাম’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলা টেলিভিশনের পর্দায় এবার এক সঙ্গীত শিল্পী তথা যন্ত্রশিল্পীর গল্প। নাম তার গঙ্গারাম। গ্রামের সহজ সরল ছেলে সে। নানা ধরনের বাদ্যযন্ত্র বাজাতে পারে। সে নিজের বাবার গ্রামীণ ব্যান্ডে সানাই বাজায়৷ সে সৎ। জীবন তার একটি সরলরেখার পথ ধরে এগিয়ে চলে। ঈশ্বরপ্রদত্ত প্রতিভা তার জীবনসঙ্গী। তার গলায় আছে মাটির সুর।

প্রোমো ইতিমধ্যেই জানিয়েছে, গ্রামে গঙ্গারামের বাবার একটি ব্যান্ড পার্টি আছে। তাতেই কোনওক্রমে সংসার চলে। আচমকা কঠিন পরিস্থিতির শিকার হয়ে সংসার চালানোর দায়িত্ব এসে পড়ে গঙ্গারামের ঘাড়ে। সেই কারণে তাকে চলে আসতে হয় শহরে।অন্যদিকে,অন্য দিকে, একদম বিপরীত স্বাদের চরিত্র পেয়েছেন সোহিনী গুহ রায়। ধারাবাহিকে তিনি ‘টায়রা’। ধনী বাবার একমাত্র আদুরে, জেদি মেয়ে। যে কথায় কথায় মেজাজ দেখায়। মেজাজ হারায়। সব সময় গলা তুলে কথা বলে। গঙ্গারামের সঙ্গে যখন দেখা হবে গল্পের নায়িকা টায়রার, তখন কী হবে? সেটাই দেখার৷ প্রোমো খানিকটা আন্দাজ দিয়েছে অবশ্য। বাকিটা সময় বলবে।

আরও পড়ুন: নাচ শেখাবেন ‘গুরু দেব’, সঙ্গী মনামী, প্রকাশ্যে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর প্রোমো…

ধারাবাহিকের প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী জানান- “গঙ্গার মতো মানুষদের আমরা প্রায় রোজই দেখি। চিনি তাদের। গঙ্গা কীভাবে নিজের স্বপ্ন, ভালোবাসা আর জীবনকে এক সুতোয় বাঁধে সেটাই দেখানো হবে এই ধারাবাহিকে।”

চ্যানেল আয়োজিত এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে এসে গঙ্গারাম অর্থাৎ চরিত্রাভিনেতা অভিষেক বসু জানান- “এরকম চরিত্র আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। গঙ্গারামকে আমরা সকলেই চিনি। কিন্তু তারা প্রতিদিন আমাদের নজর এড়িয়ে যায়। কত প্রতিভা সুযোগের অভাবে হারিয়ে যায়। গঙ্গারামের প্রতিভা সর্বসমক্ষে আসে নাকি, নাকি একই গতিতে চলতে থাকে নাকি তা হারিয়ে যায় সেটা জানতে হলে দেখতে হবে ‘গঙ্গারাম’৷”

অভিষেক আরো জানিয়েছেন, “নিজের কাছে সে ভাবে কিছু প্রত্যাশা না করলেও কাহিনীর উপরে আমার অনেক প্রত্যাশা। স্নেহাশীষ চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশনের ব্যানারে কাজ করতে পারা প্রথমত আমার কাছে অনেক বড় ব্যাপার। ওনার চরিত্র মানেই কিন্তু নতুন কিছু প্রাপ্তির আকাঙ্খা। আর এই চরিত্র টা করতে গিয়ে আমার সব থেকে বেশি যেটা সুবিধা হয়েছে সেটা হলো, আমি নিজেও গান খুব ভালোবাসি, ছোটবেলা থেকে গান শিখি। নানান রকম ইনস্ট্রুমেন্ট এর প্রতি আমার অনেক আগ্রহ। এই কাজটা করতে গিয়ে তাই খুব ভালো লাগছে। আমি নতুন করে অনেক কিছু শিখছি। আমার চরিত্রটা সানাই বাজায় ধারাবাহিকে। চরিত্র করার জন্য আমি সানাই শেখা শুরু করেছি একটু একটু। এই চরিত্রটা খুব সরল খুব হাসি খুশি একটি চরিত্র। খুব এনজয় করে কাজ করেছি।”

অন্যদিকে নায়িকা সোহিনীও নতুন কাজ করতে পেরে খুব একসাইটেড। নতুন চরিত্রের থেকে বাস্তবিক তিনি যদিও বেশ আলাদা। জানালেন, “আমি ব্যাক্তিগত ভাবে বেশ শান্ত, এই চরিত্রটা খুব একরোখা, জেদি একটা চরিত্র। এই চরিত্রটা ফুটিয়ে তোলা আমার কাছে খুব বড় একটা চ্যালেঞ্জ ছিল।আমি যে জোরে কথা বলতে পারছি, জেদি এই চরিত্র হয়ে উঠতে পারছি এটাই আমার কাছে একটা বিষ্ময়।”

অহংকারী, দাপুটে, প্রতিপত্তিশালী পরিবারের মেয়ে টায়রার চরিত্র পেয়ে বেশ খুশি সোহিনী গুহ রায়। তাঁর লুকেও রয়েছে দারুণ চমক। ২৮ ডিসেম্বর থেকে সোম থেকে শুক্র রাত সাড়ে ৯ টায় দেখুন ‘গঙ্গারাম’।

আরও পড়ুন: বিকিনিতে সমুদ্রে স্নান! বিশ্ব সুন্দরী মানুষী চিল্লরের বোল্ড ছবি ভাইরাল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest