Ira Khan Wedding: Aamir Khan's daughter Ira Khan-Nupur Shikhare start wedding festivities with Kelvan ceremony

Ira Khan Wedding: ফুলের সাজে হবু বরকে চুমু খেল আমির-কন্যা, শুরু প্রাক বিবাহ অনুষ্ঠান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনের বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের (Aamir Khan) কন্যা ইরা। ২০২৪ সালের জানুয়ারি মাসে ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে বিয়ে সারতে চলেছেন ইরা খান (Ira Khan)। বাগদত্ত নুপূর শিখরের (Nupur Shikhare) সঙ্গে উদয়পুরেই সাত পাক ঘুরবেন তারকা-কন্যা, খবর এমনটাই।

ফিটনেস কোচ নূপুর শিখরে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ইরা। এবার কেলভান অনুষ্ঠানের মাধ্যমে তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়ে গেল। সোমবার রাতে কিছু ছবি শেয়ার করলেন তিনি সামাজিক মাধ্যমে। যেখানে আমিরের মেয়েকে দেখা গেল ফুলের সাজে। লাল শাড়ি আর সোনালি পাড়ে দেখা গেল ইরাকে। সঙ্গে কালো রঙের স্লিভলেস ব্লাউজ। কানে-গলায়-মাথায় ফুলের অলঙ্কার। কপালে লাল রঙের একটা ছোট্ট টিপ। একটি ছবিতে ইরাকে নূপুরের গালে চুমু খেতেও দেখা গেল।

আপাতত খবর বলছে, ৩ জানুয়ারি হবে আইনি বিয়েটা। আর সেটা মুম্বইতেই। এরপর ৮-১০ জানুয়ারিতে ৩ দিনের রাজকীয় অনুষ্ঠান হবে রাজস্থানে। মেহেন্দি থেকে সংগীত, হলদি সবটাই হবে ধুমধাম করে। তবে নিমন্ত্রিত থাকবে শুধু বর ও কনের পরিবার, আর খুব কাছের বন্ধুরা।

হবু জামাইকে নিয়ে আনন্দে একেবারে গদগদ আমির খান। জানান, ‘আমার মুখে এই কথাটা শুনে একটু ফিল্মি লাগতে পারে, তবে আমি নূপুরকে ছেলের মতো মনে করি খুব ভালো ছেলে, আমরা সত্যিই অনুভব করি যে সে পরিবারের অংশ। তাঁর মা প্রীতমজিও আমাদের পরিবারের একজন হয়ে গিয়েছে।’

Ira Khan decks up in red saree and floral jewellery for pre-wedding ceremony

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest