Jawan Create A History On Advance Ticket Booking In India, Film will be releasing in Bangladesh on the same date as india

Jawan Update: দেশে মাত্র ১৫ মিনিটেই ‘সোল্ড’ জওয়ানের টিকিট, বাংলাদেশে কবে মুক্তি পাবে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাহরুখ ম্যাজিক দেখার জন্য আরও একবার বোধহয় সকলেই প্রস্তুত হয়ে যেতে হবে। চলতি বছরের শুরুতেই পাঠান বক্স অফিসের সমস্ত হিসেব নিকেষ পাল্টে ফেলেছিল। এবার পালা জওয়ানের। বিদেশে ইতিমধ্যেই ‘জওয়ান’ ছবির টিকিটের অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গিয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র (USA), সংযুক্ত আরব আমিরশাহী (UAE), সৌদি আরব, অস্ট্রেলিয়া, জার্মানি ইত্যাদি জায়গায় প্রবল বিক্রি টিকিটের। ভারতে মুম্বইয়ের কিছু স্থানে অগ্রিম টিকিট বুকিং শুরু করা হয়েছে। আর শুরু হতেই অনুরাগীরা আর সময় নষ্ট করেননি। উল্লেখযোগ্য, ঠাণেতে ১১০০ টাকা দামেরও টিকিট বিক্রি হয়ে যায় নিমেষে। অগ্রিম বুকিং শুরু হওয়ার মাত্র ১৫ মিনিটের মধ্যে সমস্ত টিকিট বিক্রি হয়ে যায় ‘জওয়ান’ ছবির।

মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’। ভারত ছাড়াও আমেরিকা, জার্মানি, দুবাইয়ে মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি বাংলাদেশে মুক্তি পেতে চলেছে জওয়ান। তা-ও আবার ভারতে এই ছবি মুক্তির দিনেই। বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল শাহরুখের ছবি ‘পাঠান’। হিন্দি সিনেমার ইতিহাসে ব্যবসার দিকে নজির গড়েছে এই ছবি। তবে বাংলাদেশে মুক্তি পায় ভারতে এই ছবি মুক্তির প্রায় মাস দু’য়েক পড়ে। তবে এ বার ‘জওয়ান’-এর ক্ষেত্রে তেমনটার অবকাশ নেই বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন: Arijit Singh: জনপ্রিয়তায় পপ তারকা টেলর সুইফটকে টপকে গেলেন অরিজিৎ সিং

অন্যদিকে এই আবহেই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ ছবির তৃতীয় গানের টিজার। আগামীকাল মুক্তি পাবে ‘নট রামাইয়া ভস্তাভইয়া’ গানটি। প্রকাশ্যে এসেছে তাঁর টিজার। বৈভবী মার্চেন্টের দুর্দান্ত কোরিওগ্রাফিতে অনিরুদ্ধের নতুন গান নিয়ে উত্তেজিত কিং খান নিজেও। বাকি গানগুলির মতোই হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে গানটি।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

কিং খান ছাড়াও এখানে নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, প্রমুখ থাকবেন। দীপিকাকে দেখা যাবে ক্যামিও চরিত্রে।

আরও পড়ুন: Shah Rukh Khan: গেমিং অ্যাপের বিজ্ঞাপন করে বিপাকে শাহরুখ, মন্নতের দুয়ারে বিক্ষোভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest