Mainul Ahsan Noble facebook page got hacked, singer opens up

Mainul Ahsan Noble: ফেসবুক পেজ জুড়ে একাধিক নগ্ন মহিলা! ফের বিতর্কের মুখে নোবেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আরও এক বার বিতর্কে জড়ালেন বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেল। তাঁর ফেসবুক পেজের স্টোরি খুললেই দেখা যাচ্ছে একের পর এক নগ্ন নারীদেহের ছবি। কখনও আবার তাঁর ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলের স্টোরিতে নীল ছবির টুকরো অংশ দেখা গিয়েছে। আর এই কাণ্ড নজরে আসার পর নেটিজেনরা রীতিমত তাঁর তুলোধোনা শুরু করেছেন। তবে কারও কারও মতে এটা নোবেল ইচ্ছাকৃত করেননি। সারেগামাপা খ্যাত গায়ককে কেউ জেনে বুঝে অপমান করার জন্য তাঁর ফেসবুক পেজ হ্যাক করেছেন।

তবে এটাই প্রথম নয়, কিছুদিন আগে একটি অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় গান গাইতে ওঠেন মইনুল আহসান নোবেল। তারপর মঞ্চে দাঁড়িয়ে খারাপ ইঙ্গিত করতে থাকেন। তখন তাঁকে জোর করে নামিয়ে দেওয়া হয় মঞ্চ থেকে। অভিযোগ করতে বাদ যাননি গায়কের স্ত্রীও।

আরও পড়ুন: Bipasha Basu: ৩ মাসের মেয়ের ওপেন হার্ট সার্জারি, লাইভে অঝোরে কাঁদলেন বিপাশা

এর আগে প্রতারণার মামলায় জেলে যান নোবেল। ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলামের করা মামলায় চলতি বছরের ২০ মে একদিনের রিমান্ডে নেওয়া হয় তাকে। আগামী ২৮ আগস্ট এ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বিতর্কে জড়িয়ে তরুণ এই সংগীতশিল্পীর কেরিয়ার এখন অনেকটাই খাদের কিনারায়। যদিও আশাবাদী নোবেলের বাবা। তার কথায়, ‘অতীতের ভুলগুলো শুধরে আবারও ফিরে আসবে নোবেল, এটা আমার বিশ্বাস।’

আরও পড়ুন: Dev: ব্যোমকেশ মুক্তির আগে দক্ষিণেশ্বর মন্দিরে দেব, পোস্ট করতেই তোপ নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest