প্রকাশ্যে ‘বেবিবাম্প’! শ্যুটিংয়ে ফিরলেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেবোর দ্বিতীয়বার মা হতে চলার খবর শুনে দারুণ এক্সাইটেড বি-টাউন। খুশির জোয়ারে ভাসছেন অনুরাগীরাও। একে করোনা মহামারীর দাপট, অন্যদিকে প্রেগন্যান্সি-তবে এর মাঝেও কাজে ফিরলেন করিনা কাপুর খান। পাঁচ মাস পরে ফের শ্যুটিং সারলেন এই বলি সুন্দরী।

সবরকম সুরক্ষা মেনে বাড়িতেই বিজ্ঞাপনী প্রচারের শ্যুটিং সারলেন নায়িকা। এই শ্যুটিংয়ের ফাঁকে একটি সেলফি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন বেবো। ক্যাপশনে লেখেন, আরও একটা দিন, আরও একটা শ্যুটিং এবং আমার পছন্দের একটা সেলফি’। ঔজ্জ্বল্য ঠিকরে পড়ছে করিনার চোখ-মুখে, যাকে বলা হয় ‘প্রেগন্যান্সি গ্লো’। গালে চওড়া হাসি। সিল্কের সাদা সালোয়ারে আর মখমলি ওড়নার ফাঁকে উঁকি দিচ্ছে তাঁর বেবি বাম্প।

আরও পড়ুন: ভয় দেখাতেন, হুমকি দিতেন, ‘গডফাদার’ সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে সরব মহিমা

বুধবার যৌথ বিবৃতিতে সইফ-করিনা জানিয়েছেন, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’। প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালে। ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য।

image

আপতত করিনার হাতে রয়েছে লাল সিং চড্ডার মতো প্রোজেক্ট। ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে করিনাকে। ‘লাল সিং চাড্ডা’-র জন্য আমির বিদেশে গেলেও করিনা যাননি। তবে কাজ যে থেমে নেই, সে প্রমাণ ইনস্টাগ্রামের ওই ছবিই দিয়েছে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি অংশের শ্যুটিং সারবেন করিনা। তৈমুর হওয়ার আগেও কাজ থেকে ছুটি নেননি এই বলি নায়িকা। বরং অন্তঃসত্ত্বা করিনা ফ্যাশন ব়্যাম্পে হেঁটে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন বলিউডে।

আরও পড়ুন: একইদিনে জন্ম শ্রাবন্তী ও স্বামী রোশনের… স্বামীর গালে চুমু গেয়ে আদুরে শুভেচ্ছা নায়িকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest