Kaushik Ganguly's New Movie Lokkhi Chhele Tearser Out

Lokkhi Chele: বিজ্ঞান ও কুসংস্কারের টানাপোড়েন, জিতবে কে? উত্তর দেবে ‘লক্ষ্মী ছেলে’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহামারির পূর্বে মুক্তি পেয়েছিল ছবির পোস্টার কিন্তু অতিমারির জেরে সেই ছবি আর মুক্তি পায়নি। কথা হচ্ছে উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় মুক্তি পেতে চলেছে ছবি ‘লক্ষ্মী ছেলে’। আর এই ছবিতেই দেখা মিলবে কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়ের। বলে রাখা ভালো বৃহস্পতিবার মুক্তি পেল ছবির টিজার। একদিনের ব্যবধানে মুক্তি পাবে ছবির ট্রেলারও। আর ছবি মুক্তি পাবে আগামী ২৫ অগস্ট।

শূন্য নাগরদোলা ঘুরছে। বেজে উঠছে শঙ্খ। শোনা যাচ্ছে উলুর ধ্বনি। এক্সরে প্লেটে এক শিশুর চার হাতের ছবি। ছৌনাচ আর তারপরেই দুটি রক্তাক্ত পা! বৃহস্পতিবার প্রকাশ্যে আসা লক্ষ্মীছেলে ছবির টিজারে ধরা পড়ল এমনই কিছু মুহূর্তের কোলাজ। যা কিনা গায়ে কাঁটা দেওয়ার মতো। গোটা টিজার জুড়ে যেন রহস্য আর বিজ্ঞান আর কুসংস্কারের এক অঘোষিত লড়াই। সেটাই তো এই গল্পের প্রেক্ষাপট। সমাজের তথাকথিত কুসংস্কার, বিশ্বাসকে বিজ্ঞান দিয়ে বিচার বিশ্লেষণ করবে ‘লক্ষ্মী ছেলে’।

আরও পড়ুন: Katrina Kaif-Vicky Kaushal: ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি ও অশ্লীল ম্যাসেজ, ধৃত ১

মুখ্যভূমিকায় অভিনয় করেছেন উজান গঙ্গোপাধ্যায় (Ujaan Ganguly), ঋত্বিকা পাল (Ritwika Pal) ও পূরর শীল আচার্য (Purab Seal Acharya)। ছবিতে গূরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly), ইন্দ্রাশীস রায় (Indrasish Roy), বাবুল সুপ্রিয় (Babul Supriyo), জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee) ও প্রদীপ ভট্টাচার্য্য (Pradip Bhattacharya)।

বাবা জাতীয় পুরস্কারজয়ী পরিচালক হলেও তাঁর পরিচালনায় সিনেমার জগতে প্রবেশ করেননি উজান। পাভেল পরিচালিত ‘রসগোল্লা’ ছিল তাঁর ডেবিউ ছবি। সে ছবিটিও উইন্ডোজেরই প্রযোজনা ছিল। নবীনচন্দ্র দাসের ভূমিকায় অভিনয় করেছিলেন উজান। তাঁর বিপরীতে ছিলেন অবন্তিকা বিশ্বাস। ‘রসগোল্লা’য় উজানের অভিনয় প্রশংসিত হয়েছিল। তারপরই বাবার পরিচালনায় ‘লক্ষ্মী ছেলে’র কাজ শুরু করেন উজান। এই প্রথম উইন্ডোজের প্রযোজনায় সিনেমা পরিচালনা করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির পোস্টারে উজানকে একেবারে ভিন্ন রূপে দেখা গিয়েছিল

আরও পড়ুন: Pori Moni: সন্তানের অপেক্ষা…মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমণি

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest