এক মিলিয়ন ফলোয়ার্স! অভিনব কায়দায় ধন্যবাদ জানালেন মনামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কমলা রঙের শিফন শাড়িতে এবার ভাইরাল হলেন অভিনেত্রী মনামী ঘোষ। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি কমলা রঙের সিকুইন বসানো শিফন শাড়ি পরেছেন এবং তাঁর চিরাচরিত স্ট্রেট হেয়ারকে কার্ল করেছেন। এই ছবি শেয়ার করে মনামী লিখেছেন যে,দিনটি সত্যি খুব সুন্দর। মনামীর এই ছবিটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

মনামী ঘোষের জনপ্রিয়তায় এবার হার মানবে বলিউড এবং হিন্দি টেলি জগতের অভিনেত্রীরাও। যা একাধিক নায়িকাদের ক্ষেত্রেই সম্ভব হয় না তাই করে দেখালেন মনামী। এক মিলিয়ন ফলোয়ার্স। সেই খুশির খবর পাড়লেন অভিনব কায়দায়। ‘আজ জানে কি জিদ না কারো’ গানের মাধ্যমে ব্যাকলেস ব্লাউজে হট ভিডিও পোস্ট করে নিজের ফলোয়ারদের ধন্যবাদ জানালেন নায়িকা।

 

View this post on Instagram

 

A beautiful day… Photo @dhimandebnathphotography

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

লকডাউনের সময় মনামী একের পর এক ডান্স ভিডিও শেয়ার করছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। এই ডান্স ভিডিওর সবকটাই মনামীর কোরিওগ্রাফ করা। এগুলির শুটিংও হয়েছে তাঁর বাড়িতেই। তাঁর এই ডান্স ভিডিওগুলি যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন: প্যান্টের সঙ্গে শাড়ি! ফিউশন লুকে চমকে দিলেন সায়ন্তিকা

মনামী ঘোষ মানেই দর্শকদের কাছে পাশের বাড়ির মেয়ে। বাংলা ডেইলি সোপ-এর একচেটিয়া রানী হলেন মনামী। বাংলা ফিল্মে সেভাবে সাফল্য না পেলেও বাংলা টেলিভিশন তাঁর দখলে। নিজের ফিটনেস ও রূপ সঠিকভাবে ধরে রাখার কারণে মনামীকে অনায়াসেই তাঁর থেকে বয়সে ছোট নায়কের বিপরীতেও মানিয়ে যায়। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ইরাবতীর চুপকথা’-র কাজ শেষ করেছেন মনামী। করোনা অতিমারীর কারণে এই মুহূর্তে তাঁর হাতে কাজের সংখ্যা কম। তাই হঠাৎ পেয়ে যাওয়া এই অবসরকে পরিবারের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। মনামীর সেই অসাধারণ ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Because it’s 1 MILLION

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

সেই সঙ্গে দেখে নিন অভিনেত্রীর পুজো লুক-

 

আরও পড়ুন: #BeingColourful: জয়া এহসানের নতুন ছবিতে রঙের মেলা, উৎসবের আমেজ আনল নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest