শাশ্বত আর রুদ্রনীল এ-বার ‘প্রতিদ্বন্দ্বী’! পরতে পরতে রহস্য মোড়া ‘প্রতিদ্বন্দ্বী’র ট্রেলার, দেখুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দর্শকদের মনে টিজার দিয়ে ঝড় তোলার পর চলচ্চিত্র নির্মাতা সপ্তস্ব বসু তাঁর সাম্প্রতিক ডার্ক থ্রিলার “প্রতিদ্বন্দ্বী”-র ট্রেলার লঞ্চ করলেন সাউথ সিটি মলের লর্ড অফ দ ড্রিঙ্কস-এ। শাশ্বত চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ, সায়নী ঘোষ, রিনি ঘোষ এবং মাহি করের উপস্থিতিতে এটি লঞ্চ করা হয়।

পরতে পরতে রহস্য, রোমাঞ্চে মোড়া ‘প্রতিদ্বন্দ্বী’র ট্রেলার। প্রতিদ্বন্দ্বী এই শব্দটা শুনলেই অনেক ভাবনা একসঙ্গে মাথায় ভিড় করে আসে৷ এই ছবিও এইরকম অনেক কিছুই ভাবাবে। শাশ্বত ওরফে ডক্টর বক্সী আর রুদ্রনীল ওরফে অঙ্কের শিক্ষক সুকুমার সেন এক সময়ের অভিন্ন হৃদয় বন্ধু। কিন্তু এমন কী ঘটল তাদের জীবনে, যে একে অপরের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠলেন। অন্যদিকে সায়নী, সৌরভের সম্পর্কও মোড় নেয় প্রতিদ্বন্দ্বিতায়। এরপর চারজনের জীবন কোনদিকে এগোয়? দিনে দুপুরে একটি শিশুর অপহরণই বা হয় কেন? এইরকম অনেক প্রশ্নই উস্কে দেবে ‘প্রতিদ্বন্দ্বী’র ট্রেলার।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডিসুজা, ভর্তি কোকিলাবেন হাসপাতালে

রুদ্রনীলের কথায়, “এই ছবিতে থ্রিলার, ড্রামা আর অভিনয়ের এক অন্যরকম মিশেল দেখবে দর্শক”। আর শাশ্বত অর্থাৎ সবার প্রিয় অপুদার একটাই বক্তব্য, “একটি ছবি থেকে প্রাপ্য অর্থ নয়, দর্শকদের মুখের হাসি, ভালবাসাই হল পরম প্রাপ্তি।” সমস্ত বাধা অতিক্রম করে ‘প্রতিদ্বন্দ্বী হলে মুক্তি পাবে। নিজের ছবি নিয়ে ভীষণই আশাবাদী পরিচালক সপ্তস্ব বসু। স্টার মিডিয়া ভেঞ্চারস, প্রত্যুষ প্রোডাকশন এবং নিও স্টুডিওসের প্রযোজনার এই ছবি মুক্তি পাচ্ছে আগামী বছরের শুরুতেই।

“প্রতিদ্বন্দ্বী” সপ্তস্ব বসুর পরিচালিত দ্বিতীয় সিনেমা, যার প্রথম ফিচার ফিল্ম “নেটওয়ার্ক” সমালোচকদের দ্বারা প্রথম পরিচালনা হিসাবে প্রশংসিত হয়েছিল। সংগীত পরিচালনা করেছেন রাজ ডি এবং প্রতীক কুন্ডু, ব্যাকগ্রাউন্ড সংগীত করেছেন ডাব্বু।

আরও পড়ুন: হরর স্টোরি! দুষ্টু মাকে নিয়ে বিপাকে ‘চিনি’, দেখুন ট্রেলার..

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest