বেবিস ডে আউট: হলুদ শর্ট ড্রেসে দেখা মিলল অন্তঃসত্ত্বা শুভশ্রীর, ভাইয়ের হাতে বাঁধলেন রাখি, ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী। তাই করোনা সংকটের মধ্যে বাড়তি সতর্ক নায়িকা। চিকিত্সকের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট না থাকলে বাইরে বার হতেই দেখা যায়নি শুভশ্রীকে। তাই লকডাউন উঠে গেলেও এখনও ঘরবন্দি শুভশ্রী। এর মাঝেই সোমবার রাখির দিনে শুভশ্রীকে দেখা গিয়েছিল রাজের অফিসের নীচে। তখনও বোঝা যায়নি আচমকা রাজ ঘরনির সেখানে হাজির হওয়ার কারণ। অবশেষে সোমবার রাত গড়াতেই উত্তর মিলল সেই প্রশ্নের। এদিন ভাইয়ের হাতে রাখি পরাতে রাজের অফিসে পৌঁছেছিলেন শুভশ্রী।

বাস্তবজীবনে শুভশ্রীর কোনও ভাই বা দাদা নেই। তাঁরা দুই বোন। শুভশ্রীর দিদি রয়েছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তবে রাজ চক্রবর্তীর বন্ধু রাজীবের সঙ্গে শুভশ্রীর বন্ডিং একদম দাদা-বোনের মতোই। তাই করোনা সংকটের মধ্যেই ভাইয়ের হাতে রাখি বাঁধবার সুযোগ এদিন হাতছাড়া করলেন না শুভশ্রী।  নিজের রাখি সিস্টারের জন্য এদিন রাজীব ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি সত্যি সৌভাগ্যবান যে আমার এমন একটা বোন রয়েছে, আমি তোকে কথা দিলাম সবসময় রক্ষা করব, সবসময় তোর পাশে থাকব..আর এইরকম একটা সুন্দর উপহার দেওয়ার জন্য ধন্যবাদ, মামা ডাক শোনবার জন্য আর অপেক্ষা করতে পারছি না’। জবাবে শুভশ্রী লেখেন ‘লাভ ইউ ভাই’।


আরও পড়ুন: কেরিয়ারে কোনওদিন যা করেননি, আজ করলেন অক্ষয়! নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়

রাখির দিন হবু মায়ের দেখা মিলল, হলুদ রঙের শর্ট ড্রেসে। এদিন শুভশ্রীর একটি মিষ্টি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নেন রাজ চক্রবর্তী। ছবিতে শুভশ্রীর বেবি বাম্প যেমন স্পষ্ট,তেমনই মাস্কের ফাঁক দিয়েও ঝরে পড়ছে তাঁর মাতৃত্বকালীন আভা। আর ক্যাপশনে রাজ লিখেছেন, ‘বেবিস ডে আউট’।

https://www.instagram.com/p/CDbJOExpuxa/

রাজ-শুভশ্রীর হবু সন্তানের প্রতীক্ষায় আপতত দিন গুনছে গোটা পরিবার ও তাঁদের এক্সটেন্ডেড পরিবার অর্থাত্ অনুরাগীরাও। সেপ্টেম্বরের শুরুতেই ‘রাজশ্রী’র ঘরে আসছে নতুন অতিথি।  দুদিন আগেই টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে রাজ জানিয়েছেন, আপতত বাবা-মায়ের কাছে রয়েছেন শুভশ্রী।

বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: সেপ্টেম্বরের এই দিনই শুরু ‘বিগ বস ১৪’, করোনার জেরে পারিশ্রমিক কমালেন সলমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest